বড়লেখা প্রতিনিধি

০১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০১

বড়লেখায় পৌর কাউন্সিলরের নামে ফেসবুকে ভুয়া একাউন্ট

মৌলভীবাজারের বড়লেখা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমানের নামে ফেসবুকে ভুয়া একাউন্ট খোলার অভিযাগ পাওয়া গেছে। শনিবার (৩১ আগস্ট) এ ঘটনায় মিজানুর রহমান বড়লেখা থানায় সাধারণ ডায়েরি করেছেন।

জানা গেছে, শুক্রবার ৩০ আগস্ট দিবাগত রাতে এক আত্মীয়ের মাধ্যমে মিজানুর রহমান জানতে পারেন তাঁর নামে ফেসবুকে ভুয়া একটি একাউন্ট খোলা হয়েছে। পরে মিজানুর রহমান একজনের মাধ্যমে ফেসবুকে সার্চ দিয়ে দেখেন তাঁর নামে “মিজানুর রহমান মঞ্জুর (কাউন্সিলর)” নামে একটি একাউন্ট খোলা হয়েছে। আইডিতে বিভিন্ন অনুষ্ঠানে অংশ গ্রহণের ছবি সংগ্রহ করে পোষ্ট করা হয়েছে। এই আইডি দিয়ে অপপ্রচার চালানো হতে পরে এই আশঙ্কায় তিনি বড়লেখা থানায় সাধারণ ডায়েরি করেন।

কাউন্সিলর মিজানুর রহমান বলেন, ‘ফেসবুকে আমার কোনো আইডি নেই। আমি নির্বাচিত জনপ্রতিনিধি। আমার প্রতিপক্ষ এই সুযোগ নিতে পারে। তাই প্রশাসনের দারস্থ হয়েছি। পুলিশ আমার নামে খোলা ফেস আইডি পরিচালনাকারীকে শনাক্তের জন্য কাজ করছেন।’

উপজেলা যুবলীগের সহ সভাপতি ও পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমানের নামে ফেসবুকে ভুয়া একাউন্ট খোলায় নিন্দা জনিয়েছেন বড়লেখা উপজেলা যুবলীগের সভাপতি ও পরিষদের ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন।

আপনার মন্তব্য

আলোচিত