সিলেটটুডে ডেস্ক

০৩ নভেম্বর, ২০১৯ ২০:১৮

সিলেটে বস্তিবাসী মা ও শিশুদের স্বাস্থ্য সেবা নিশ্চিতকরণ বিষয়ক সভা

সিলেট সিটি করপোরেশন মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, সিলেট নগরীতে বসবাসরত বস্তিবাসী মা ও শিশুদের প্রাথমিক স্বাস্থ্য  সেবা নিশ্চিতের লক্ষে কাজ করছে সিটি করপোরেশন।

তিনি রোববার (৩ নভেম্বর) সকালে নগরীর পূর্ব জিন্দাবাজারস্থ একটি অভিযাত হোটেলের হল রুমে বস্তি এলাকার মা ও শিশুর টিকা এবং প্রাথমিক স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণ বিষয়ক এক সমন্ময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মেয়র আরো বলেন, সিটি করপোরেশনের স্বাস্থ্য সহকারীরা তাদের দক্ষতা ও অভিজ্ঞতার আলোকে বস্তিবাসীদের সেবা প্রদান করে আসছেন। তারা নগরের তৃণমূল পর্যায়ে দরিদ্র মানুষের কাছে স্বাস্থ্যসেবা পৌঁছে দিচ্ছেন।

সভায় বিশেষ অতিথি ছিলেন, সিলেটের সিভিল সার্জন প্রেমানন্দ মন্ডল, সিটি কাউন্সিলর কাউন্সিলর তারেক উদ্দিন তাজ, মহিলা কাউন্সিলর শাহানারা বেগম, ইউনিসেফ সিলেটের ফিল্ড অফিসার কাজী দিল আফরুজা, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহমদ সিরাজাম মুনিরা, সিলেটের সহকারী সিভিল সার্জন ডা. নুরে আলম শামীম, মেডিকেল অফিসার ডা. মো. ময়নুল আহসান, পার্কভিউ মেডিকেলের সহকারী পরিচালক ডা. জ্যোতির্ময়, সীমান্তিকের প্রজেক্ট ম্যানেজার পারভেজ আলম, রোটারিয়ান বেলাল আহমদ সহ বস্তি এলাকায় বসবাসকারী নারীরা সভায় উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত