বিশ্বনাথ প্রতিনিধি

১০ নভেম্বর, ২০১৯ ২২:৫৭

‘শিক্ষা আর ঐক্য না থাকলে কেউ উন্নতি করতে পারবে না’

সিলেটের বিশ্বনাথের ‘সৈয়দপুর (সদুরগাঁও) ইসলামী সমাজ কল্যাণ সংস্থা’র দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। সেই সাথে গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, কালিগঞ্জ বাজার পরিচালনা কমিটির সভাপতি সৈয়দ মো: আব্দুর রাজ্জাক’কে সংবর্ধনা দেওয়া হয়েছে। রোববার (১০ নভেম্বর) রাতে কালিগঞ্জ বাজারের শাহ্ নিজাম কমপ্লেক্সের (২য় তলায়) এ প্রতিষ্ঠা বার্ষিকী ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, শিক্ষা আর ঐক্য এক সঙ্গে না থাকলে জীবনে উন্নতি সাধন করা সম্ভব নয়। সামাজিক সংগঠনের মাধ্যমে মানুষ মানুষের পাশে দাঁড়াতে পারে, মানুষের কল্যাণে কাজ করতে পারে। তাই সভাইকে ঐক্যবদ্ধভাবে সমাজের অবহেলিত মানুষের জন্য কাজ করতে হবে। তবেই, একটি গ্রাম, এলাকা কিংবা অঞ্চল আদর্শ সমাজ গড়ে উঠবে।

‘সৈয়দপুর (সদুরগাঁও) ইসলামী সমাজ কল্যাণ সংস্থা’র সভাপতি জামিল আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র প্রবাসী বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, কালিগঞ্জ বাজার পরিচালনা কমিটির সভাপতি সৈয়দ মো: আব্দুর রাজ্জাক।

সংগঠনের সাধারণ সম্পাদক রেজাউল করিমের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট শিক্ষানুরাগী হাজী আব্দুল আহাদ, বিশ^নাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, বিশ^নাথ অনলাইন প্রেসক্লাবের সভাপতি কামাল মুন্না, সমাজসেবক আব্দুর রব, জাকারিয়া শিকদার, আব্দুল মালিক সুমন, হাফিজ আনোয়ার হোসেন, হাফিজ রাসেল শিকদার।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সহসভাপতি আক্তার আহমদ, যুগ্ম-সম্পাদক বদরুল ইসলাম, কার্যকরি পরিষদ সদস্য মুরাদ আহমদ, ইমাদুল ইসলাম ও জাসিম আহমদ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ নুরুল ইসলাম।
অনুষ্ঠানে বিশিষ্ট সংগঠক জিলু মিয়া, ফরিদ মিয়া, কবিরুল ইসলাম, আফিকুল ইসলাম, রুয়েল আহমদ মিঠু, রিপন মিয়া, আব্দাল আহমদ, সুমন আহমদ, শিপন আহমদ, আরিফুল ইসলামসহ সংগঠনের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।  

আপনার মন্তব্য

আলোচিত