নিজস্ব প্রতিবেদক

২৯ নভেম্বর, ২০১৯ ২৩:০৪

বাকিতে পণ্য না দেওয়ায় ব্যবসায়ীকে মারধর, লামাবাজারে বিক্ষোভ

সিলেট নগরীর লামাবাজারে বাকিতে কাপড় না দেয়ায় এক ব্যবসায়ীকে মারধর করেছেন মোমিন নামের এক ব্যক্তি। মারধর করে দোকান থেকে জোরপূর্বক কাপড়ও নিয়ে যান তিনি। এ ঘটনার প্রতিবাদে শুক্রবার সন্ধ্যায় সব দোকান বন্ধ রেখে বিক্ষোভ করেন লামাবাজার এলাকার ব্যবসায়ীরা।

এসময় বিক্ষুব্ধ ব্যবসায়ীরা কিছু সময় সড়কও অবরোধ করে রাখেন। এতে ব্যস্ত ওই সড়কে যানজট সৃষ্টি হয়। পরে পুলিশের আশ্বাসে ব্যবসায়ীরা অবরোধ তুলে নেন।

বিক্ষোভকারী ব্যবসায়ীরা জানান, শুক্রবার সন্ধ্যার দিকে লামাবাজার এলাকাস্থ ‘নিউ টার্গেট’ নামের ফ্যাশন হাউসে এসে বাকিতে কিছু গেঞ্জি ও টি-শার্ট চান মোমিন। পূর্বেও এই দোকান থেকে বাকিতে পণ্য নিয়ে টাকা পরিশোধ করেননি মোমিন। তাই শুক্রবার মোমেনকে বাকী দিতে অপারগতা প্রকাশ করেন নিউ টার্গেট ফ্যাশনের সত্ত্বাধিকারী মোর্শেদ আহমদ। এতে ক্ষিপ্ত হয়ে মোমেন দোকান মালিককে মারধর করে জোরপূর্বক কাপড় নিয়ে যান।

বিষয়টি জানাজানি হলে লামাবাজার এলাকার সকল ব্যবসায়ী প্রতিবাদে রাস্তায় নেমে আসেন। ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে বিক্ষোভ করেন তারা।

এ ব্যাপারে সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিঞা বলেন, এক ব্যবসায়ীকে মারধরের প্রতিবাদে লামাবাজারের ব্যবসায়ীরা বিক্ষোভ করেছিলেন। পুলিশ গিয়ে তাদের শান্ত করে সড়ক থেকে সরিয়ে দেয়।

তিনি বলেন, লিখিত অভিযোগ পেলে মারধরকারীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবে পুলিশ।

আপনার মন্তব্য

আলোচিত