বড়লেখা প্রতিনিধি

২৬ ডিসেম্বর, ২০১৯ ০১:৪৩

বড়লেখায় কলাজুরা প্রাথমিক বিদ্যালয়ে পুরস্কৃত হলেন সেরা মায়েরা

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের কলাজুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ ও সেরা মায়েদের এবং শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয়েছে। এছাড়া বিদ্যালয়ের প্রথম থেকে চতুর্থ শ্রেণীর শিক্ষার্থীদের ২০১৯ সালের বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়। গত মঙ্গলবার (২৪ ডিসেম্বর) দিনভর এই অনুষ্ঠান হয়েছে।

এ উপলক্ষে বিদ্যালয় প্রাঙ্গণে আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের এসএমসি সভাপতি দেলোয়ার হোসেন দুলাল। প্রধান শিক্ষক মো. ছয়ফুল হকের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন বড়লেখা উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. রফিজ মিঞা।

অন্যদের মাঝে বক্তব্য দেন দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়ন যুবলীগ সভাপতি সাহাব উদ্দিন, দোহালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রনজিৎ সিংহ, সমাজকর্মী রুমেল হোসেন প্রমুখ। আলোচনা সভা শেষে ২০১৯ সালে শ্রেণী কক্ষে শিশুদের উপস্থিতি ও মেধা বিকাশে অবদানের স্বীকৃতিস্বরূপ ৩ জন সেরা মা, বছরে বিদ্যালয়ে সর্বোচ্চ উপস্থিতিতির জন্য ৩ জন শিক্ষার্থী ও প্রতি শ্রেণীতে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারী শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়। এছাড়া ষাটমা, মোহাম্মদনগর, কাঞ্চনপুর, মুড়াউলসহ বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একযোগে বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার প্রদান করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত