সিলেটটুডে ডেস্ক

১১ জানুয়ারি, ২০২০ ০০:৩৬

চারুপাঠ চারুবিদ্যালয়ের ৪ দিনব্যাপী যুগপূর্তি অনুষ্ঠান

সিলেটের ছবি আঁকার সৃজনশীল প্রতিষ্ঠান চারুপাঠ চারুবিদ্যালয়ের এক যুগপূর্তি অনুষ্ঠান শুরু শনিবার থেকে শুরু হচ্ছে। নগরীর পশ্চিম সুবিদ বাজারস্থ আনন্দনিকেতন স্কুলে ১১ জানুয়ারি ২০২০ থেকে ১৪ জানুয়ারি ২০২০ পর্যন্ত সকাল ৯:৩০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ৪ দিনব্যাপী এ অনুষ্ঠান চলবে। অনুষ্ঠানে চারুপাঠ চারুবিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দসহ সহস্রাধিক অতিথি উপস্থিত থাকবেন।

অনুষ্ঠানের উদ্বোধন র‌্যালি ১১ জানুয়ারি সকাল ৯:৩০টায় সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে আনন্দনিকেতন স্কুলের সামনে থেকে শুরু হয়ে জালালাবাদ মোড় হয়ে অনুষ্ঠানস্থলে এসে শেষ হবে।

১৪ জানুয়ারি ২০২০ বিকাল ৩টায় সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে। চারুপাঠ চারুবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক ও চেয়ারম্যান মার্জিয়া হোসাইন পপির সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান পিএএ।

অনুষ্ঠানের ২য় দিন ১২ জানুয়ারি ২০২০ বিকাল ৩টায় অনুষ্ঠিত চিত্রাঙ্কন প্রতিযোগিতায় সিলেট নগরীর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী ও অভিভাবকসহ প্রায় ১০০০ জন লোকের সমাগম হবে। এতে পরিদর্শক হিসেবে উপস্থিত থাকবেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী এবং ট্রেজারার বনমালী ভৌমিক।

এক যুগ পূর্তি অনুষ্ঠানে চিত্র প্রদর্শনী এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার ও সনদ প্রদান ছাড়াও রয়েছে চারুপাঠ চারুবিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রদর্শিত ছবিগুলোর মধ্যে নির্বাচিত ছবির বিশেষ পুরস্কার।

আপনার মন্তব্য

আলোচিত