দিরাই প্রতিনিধি

০২ ফেব্রুয়ারি , ২০২০ ১৮:৪৪

দিরাই আ.লীগের বর্ধিত সভায় ক্ষোভ

সুনামগঞ্জের দিরাই উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় স্থানীয় সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তার সামনেই দলের মধ্যকার গ্রুপিং-লবিং নিয়ে ক্ষোভ প্রকাশ করেন দলের নেতাকর্মীরা।

রোববার (২ ফেব্রুয়ারি) সকাল ১১ টায়  উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছাব উদ্দিন সর্দারের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা

সভায় বক্তারা বলেন, আমরা যারা আজীবন সুরঞ্জিত সেনগুপ্তের সাথে রাজনীতি করেছি, অত্যাচার নির্যাতন সহ্য করে দলের দুর্দিনে নেতার সাথে কাজ করেছি, আমাদের মাঝে কোনো গ্রুপিং লবিং ছিল না। সুরঞ্জিত সেনগুপ্তের অনুপস্থিতিতে যে মহলটি আজীবন আমাদের নেতা সুরঞ্জিত সেনগুপ্তের বিরোধিতা করে ছিল সে মহলটি আজ আমাদের মাঝে বিভেদ সৃষ্টির ষড়যন্ত্রে লিপ্ত।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র মোশাররফ মিয়া দুঃখ করে বলেন, দলের দুর্দিনে যাদেরকে দিরাইবাসী দলের জন্য কোনো কাজ করতে দেখেনি তারা আজ সুরঞ্জিত সেনগুপ্তের জন্য মায়া কান্না দেখান। সুরঞ্জিত সেনগুপ্তের কাছ থেকে আমরা যে আদর্শিক রাজনীতি শিখেছি, সে রাজনীতি প্রতিষ্ঠিত করতে জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করে যাব।

সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সিরাজ উদ দৌলা তালুকদার, অ্যাডভোকেট সোহেল আহমদ, সাধারণ সম্পাদক প্রদীপ রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ মিয়া, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট অবিরাম তালুকদার, উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন কুমার রায়, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোহন চৌধুরীসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত