মাধবপুর প্রতিনিধি

১৮ ফেব্রুয়ারি , ২০২০ ২১:৩৮

মাধবপুরে কৃষক বাহাদুরের মৃত্যুর ঘটনায় মামলা

হবিগঞ্জের মাধবপুরে কৃষক বাহাদুরের মৃত্যুর ঘটনায় আওয়ামী লীগ নেতাসহ ৮ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। তবে মৃত্যুর ঘটনায় কৃষক বাহাদুর মিয়ার স্ত্রী, সন্তান ও ডাক্তারের দাবি বুকে ব্যথার কারণে মৃত্যু হয়েছে বাহাদুরের।

অপরদিকে পুলিশ বলছে, ময়না তদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। গত ১২ ফেব্রুয়ারি রাতে উপজেলার বহরা ইউনিয়নের রাজাপুর গ্রামের কৃষক বাহাদুর মিয়ার মৃত্যু হয়।

এ ঘটনায় কৃষক বাহাদুর মিয়ার ছোট ভাই জামাল মিয়া বাদী হয়ে সোমবার বহরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিলু মিয়াসহ ৮ জনের নাম উল্লেখ করে হবিগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমল আদালত -৬ এ একটি মামলা দায়ের করেন।

কৃষক বাহাদুর মিয়ার স্ত্রী বিলকিছ বেগম জানান, ওই দিন সন্ধ্যার সময় হঠাৎ করে বাহাদুর মিয়ার বুকে ব্যথা শুরু হয়। তার ভাসুর ও পাশের বাড়ির লোকজন মনতলা নুসরা হাসপাতালে নিয়ে যায়। পরে তার লাশ বাড়িতে নিয়ে আসে। ওই দিন কারো সঙ্গে বাহাদুরের সংঘর্ষ হয়েছে কি না বা কারো সঙ্গে বাহাদুরের শত্রুতা ছিল কি না জানতে চাইলে তার স্ত্রী জানান, বাহাদুরের সাথে কারো শত্রুতা ছিল না।

নুসরা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আব্দুর রহিম জানান, ওইদিন বাহাদুর নামে একজন রোগীকে হাসপাতালে নিয়ে আসলে তার বুকের ব্যথা বেড়ে যায়। ২/৩ দিন ধরে রাখার পর হাসপাতালের বিছানা থেকে পড়ে যান। এ সময় তার মাথার পাশে আঘাতপ্রাপ্ত হয়। আমরা উন্নত চিকিৎসার জন্য তাকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করি। এরপর কী হয়েছে তা জানি না।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইকবাল হোসেনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, এখন পর্যন্ত বিজ্ঞ আদালতের কোন নির্দেশ আমাদের কাছে আসেনি।

আপনার মন্তব্য

আলোচিত