কানাইঘাট প্রতিনিধি

২১ ফেব্রুয়ারি , ২০২০ ১৪:১৩

কানাইঘাটে শহীদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ

কানাইঘাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার মধ্যরাতে দিবসের প্রথম প্রহরে রাত ১২টা ১মিনিটের সময় কানাইঘাট কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ করেন প্রশাসনিক, সামাজিক, রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।

দিবসের সূচনা লগ্নে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, কানাইঘাট থানা পুলিশ, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, কানাইঘাট প্রেসক্লাব, কানাইঘাট পল্লীবিদ্যুৎ জোনাল অফিস, বিএনপিসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক অঙ্গ সহযোগী সংগঠনেরনেতৃবৃন্দ শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন।

সকাল ১০টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে শোক র‌্যালি পরবর্তী আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের গুরুত্ব তুলে ধরে আলোচনার আয়োজন করা হয়। এছাড়া মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগিতা করা হয়। এছাড়া রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে দিনভর শহীদদের স্মরণে বিভিন্ন অনুষ্ঠান মালার আয়োজন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত