গোয়াইনঘাট প্রতিনিধি

০৪ মার্চ, ২০২০ ১৪:১৫

গোয়াইনঘাটে র‍্যালি ও আলোচনা সভা

২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের উদ্যোগে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৪ মার্চ) সকাল ১১টায় গোয়াইনঘাট প্রেসক্লাব চত্বর থেকে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের আয়োজনে এক বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক ও উপজেলা পরিষদ চত্বর প্রদক্ষিণ করে পুনরায় প্রেসক্লাব চত্বরে এক আলোচনা সভায় মিলিত হয়।

দুপুর ১২টায় গোয়াইনঘাট প্রেসক্লাব মিলনায়তনে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আ. হকের সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড গোয়াইনঘাটের সাধারণ সম্পাদক গোলাম সরোয়ারের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আহমদ।

বিশেষ অতিথি ছিলেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, গোয়াইনঘাট উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সভাপতি মো. আব্দুল হক, মুক্তিযোদ্ধা মো. আব্দুল হামিদ, মো. আমিনুর রশিদ আমিন, আবুল কাশেম, ডাক্তার আলা উদ্দিন, মো. আবু মিয়া, গোয়াইনঘাট উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সভাপতি মো. কামাল হোসেন, সিনিয়র সহ-সভাপতি ও ইউপি সদস্য মো. কামাল হোসেন প্রমুখ।

প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান ফারুক আহমদ বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে তার সুযোগ্য তনয়া সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। মহান মুক্তিযুদ্ধের বীর সেনানী এবং জীবিত সকল বীর মুক্তিযোদ্ধাদের কল্যাণে বিভিন্ন সুযোগ সুবিধা করে দিয়েছেন। বাংলাদেশের মুক্তিযোদ্ধারা আওয়ামী লীগ সরকারের আমলে সর্বোচ্চ সম্মান নিয়ে বেঁচে আছেন। দেশের মুক্তিযোদ্ধাদের যেকোনও সমস্যায় সরকার আন্তরিকতার সহিত কাজ করে যাচ্ছে। অসহায় অসচ্ছল মুক্তিযোদ্ধাদের কল্যাণে সরকার বিশেষ সহযোগিতারও ব্যবস্থা করেছে। এই সরকার যতদিন থাকবে ততদিনই মুক্তিযোদ্ধারা সম্মানের সহিত বেঁচে থাকবে। সরকারের নানামুখী প্রকল্পও রয়েছে তাদের সন্তানদের জন্য।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সহ-সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের পূর্ব জাফলং ইউনিয়নের সভাপতি মুস্তাফিজুর রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক হাবিল হোসেন, শেখ ফরিদ, জিয়াউর রহমান জিয়া, আলীরগাঁও ইউনিয়নের সভাপতি মো. দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক তুতা মিয়া, সহ-সভাপতি মুখলেছুর রহমান, ৭নং নন্দিরগাঁও ইউনিয়নের পক্ষ থেকে ফয়জুল হাসান, এলোয়ার হোসেন, রুস্থমপুর ইউনিয়নের যুগ্ম আহবায়ক ফয়েজ আহমদ, আলমগীর হোসেন, পশ্চিম জাফলং ইউনিয়নে আহবায়ক ময়ুর মিয়া, ফখরুল ইসলাম, ডৌবাড়ী ইউনিয়নের আহবায়ক গোলক লাল দাস, লেঙ্গুড়া ইউনিয়নের দুলাল আহমদ, ইলিয়াস আহমদ, আফতাব উদ্দিন, ফতেহপুর ইউনিয়নে আহবায়ক মাসুক আহমদ প্রমুখ।

 

আপনার মন্তব্য

আলোচিত