তাহিরপুর প্রতিনিধি

১২ মার্চ, ২০২০ ১৫:৩৯

তাহিরপুরে যুবদলকে গতিশীল করার লক্ষ্যে সাংগঠনিক কমিটি গঠন

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ঝিমিয়ে পড়া যুবদলকে ঢেলে সাজানো, গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে জেলা যুবদলের সাংগঠনিক সফর শুরু হয়েছে। এজন্য একটি কমিটি গঠন করা হয়েছে।

তাহিরপুর থানার সাংগঠনিক সফরে জেলা যুবদলের সহসভাপতি অ্যাডভোকেট মোশাহিদ আলীর নেতৃত্বে রয়েছেন, সহসাংগঠনিক সম্পাদক জুনায়েদ আহমেদ, দপ্তর সম্পাদক শাহ আলম, সহকোষাধ্যক্ষ মাহবুব মল্লিক, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. আল মেনন, সহগ্রাম সরকার বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, সদস্য আজিজুল হক, তুরন খান।

জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর মো. শওকত ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশীদ কয়েছ এই সাংগঠনিক টিমের অনুমোদন করেছেন।

এছাড়াও সুনামগঞ্জ জেলা যুবদলের আওতাধীন উপজেলা, থানা ও পৌরসভা ইউনিটের জন্য ৮টি সাংগঠনিক টিম গঠন করা হয়েছে। এসব টিমকে আগামী ৭দিনের মধ্যে উপজেলার তৃণমূলের নিবেদিত সকল নেতা-কর্মীদের নিয়ে প্রতিটি ইউনিটে কর্মী সমাবেশ করার মধ্য দিয়ে যুবদলের সকল স্তরের কর্মী ও নেতৃবৃন্দের সাথে আলোচনা করে আহবায়ক কমিটি গঠন করার জন্য।

জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর মো. শওকত ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশীদ কয়েছ এসব সাংগঠনিক টিমের অনুমোদন করেছেন বলে জানান, তাহিরপুর থানার সাংগঠনিক সফরের সহকোষাধ্যক্ষ মাহবুব মল্লিক।

তিনি আরো জানান, যুবদলকে ঢেলে সাজানো, গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে আমাদের দায়িত্ব দেওয়া হয়েছে। এবার আর ঘরে বসে কমিটি গঠন করা হবে না। দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন ও দলের স্বার্থে রাজ পথে থাকবে এবং দলের দুর্দিনে যারা নিবেদিত থেকে দলের হাল ধরেছেন তাদেরকে যোগ্য মূল্যায়ন করা হবে এবার কমিটিতে। কেন্দ্রীয় নেতৃবৃন্দ আমাদেরকে সে রকম নির্দেশনা দিয়েছেন।

 

আপনার মন্তব্য

আলোচিত