নিজস্ব প্রতিবেদক

২৬ এপ্রিল, ২০২০ ২০:০৩

কোম্পানীগঞ্জ থানার ওসিসহ ৪ পুলিশ সদস্য প্রত্যাহার প্রত্যাহার

উৎকোচ নিয়ে অবৈধভাবে পাথর উত্তোলন ও ভারতীয় গরু পাচার করানোর অভিযোগে সিলেটের কোম্পানীগঞ্জ থানার ওসি সজল কুমার কানু সহ ৪ পুলিশ সদস্যকে প্রত্যাহার করেছেন জেলা পুলিশ।

প্রত্যাহার হওয়া অন্য পুলিশ সদস্যরা হলেন কোম্পানীগঞ্জ থানার এসআই রাজীব চৌধুরী, এএসআই মাহফুজ ও সিরাজুল ইসলাম।

অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) শেখ লুৎফুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।    

রবিবার সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন ওসি সজল কুমার কানুকে প্রত্যাহার করেন। এর আগে অপর এক আদেশে এসআই রাজীব, এএসআই মাহফুজ ও সিরাজুল ইসলামকে প্রত্যাহার করেন।  তাদেরকে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

বিজ্ঞাপন



এর আগে, টাকার বিনিময়ে দেশে অবৈধভাবে ভারতীয় গরু পাচার ও পরিবেশ ধ্বংস করে গভীর রাত পর্যন্ত অবৈধভাবে পাথর উত্তোলন বিষয়ে ওসির বিরুদ্ধে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়।

পরে দুই সদস্যের তদন্ত কমিটি গঠন করে পুলিশ প্রশাসন। অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. মাহবুবুল আলমকে প্রধান করে গঠিত কমিটির অন্য সদস্য হলেন জেলা গোয়েন্দা শাখার এএসপি মো. আনিসুর রহমান।

গত বছরের অক্টোবরে কোম্পানীগঞ্জ থানায় যোগ দেন সজল কানু। এরআগে তিনি সিলেট পুলিশ সুপারের কার্যালয়ের মাদক বিরোধী সেলের ওসি'র দায়িত্বে ছিলেন ছিলেন।

কোম্পানীগঞ্জে যোগ দেওয়ার পর থেকে ওসি সজল কানুর বিরুদ্ধে নানা বিতর্কিত কর্মকাণ্ডে সম্পৃক্ততার অভিযোগ ওঠে। সম্প্রতি একাধিক গণমাধ্যমেও উঠে আসে তার বিতর্কিত ভূমিকার কথা।

আপনার মন্তব্য

আলোচিত