জৈন্তাপুর প্রতিনিধি

২৭ এপ্রিল, ২০২০ ১৭:৪৬

রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা সিরাজুল হককে চিরবিদায়

চিরনিদ্রায় শায়িত হলেন জৈন্তাপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার সিরাজুল হক। রাষ্ট্রীয় মর্যাদায় চিরবিদায় জানানো হল জাতির এই শ্রেষ্ঠ সন্তানকে।

সোমবার (২৭ এপ্রিল) দুপুরে তার নিজ বাড়ির আঙিনায় রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়। পরে জানাজার নামাজ শেষে দর্জিহাটি মহল্লার গোরস্থানে লাশ দাফন সম্পন্ন করা হয়েছে।

রোববার (২৬ এপ্রিল) রাত ৮টা ৫৫ মিনিটের সময় ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে দীর্ঘ দিন থেকে বাড়িতে থাকা অবস্থায় উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার সিরাজুল হক উনার নিজ বাড়ীতে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে, ৩ মেয়ে সহ অসংখ্য আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মরহুমের রুহের আত্মার মাগফিরাত কামনা করে ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, উপজেলা নির্বাহী অফিসার নাহিদা পারভীন, সহকারী কমিশনার (ভূমি) ফারুক আহমদ, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বণিক, (তদন্ত) ওমর ফারুক মড়ল, সাবেক উপজেলা চেয়ারম্যান সিরাজ উদ্দিন আহমেদ, আলহাজ্ব মো. জয়নাল আবেদীন, ১৭ পরগনা সালিশ সমন্বয় কমিটির সভাপতি আবু জাফর আবুল মৌলা চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. বশির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান পলিনা রহমান, জৈন্তাপুর প্রেসক্লাব, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত