নিজস্ব প্রতিবেদক

৩০ এপ্রিল, ২০২০ ১৫:৩৩

সিলেট ছাত্রলীগের সবজি বিতরণ

দেশে লকডাউনের মধ্যে কর্মহীন শ্রমজীবী মানুষের পাশে দাঁড়িয়েছে সিলেট জেলা ছাত্রলীগ। অসহায় মানুষদের মধ্যে তারা বিনামূল্যে সবজি বিতরণ করেছে। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনাভাইরাস (কোভিড-১৯) এর সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করার সরকারি নির্দেশনা সত্ত্বেও সবজি বিতরণকালে সামাজিক দূরত্ব বজায় রাখেননি উপস্থিত স্থানীয় আওয়ামী লীগে নেতা ও ছাত্রলীগ নেতাকর্মীদের কেউই।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) দুপুরে সিলেট নগরীর তেলিহাওরে অসহায় মানুষদের মধ্যে নানা ধরণের সবজি বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খানসহ ছাত্রলীগ নেতৃবৃন্দ। তবে সামাজিক দূরত্ব মানা হয়নি সবজি বিতরণের এ উদ্যোগে।

কোভিড-১৯ মহামারী পরিস্থিতিতে সংক্রমণ মোকাবেলা ও বিস্তার রোধে গত ২৬ মার্চ থেকেই সাধারণ ছুটি চলছে দেশে আর জনগণের মধ্যে সামাজিক দূরত্ব নিশ্চিত করার লক্ষ্যে দেশব্যাপী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ছাড়াও সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২৪ ঘণ্টায় দেশে মোট ৫৬৪ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এ নিয়ে দেশে এই রোগে আক্রান্ত রোগীর সংখ্যা হলো ৭ হাজার ৬৬৭ জন। এছাড়া এই সময়ে আরও ৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১৬৮ জন।

এছাড়া সুস্থ হয়েছেন ১০ জন। দেশে মোট সুস্থ রোগীর সংখ্যা এখন ১৬০ জন।

আপনার মন্তব্য

আলোচিত