বেনাপোল প্রতিনিধি

২৮ মে, ২০২০ ১২:৩৪

যশোরে নারী চিকিৎসক ও তার ছেলের করোনা জয়

যশোরের শার্শায় করোনা আক্রান্ত নারী চিকিৎসক ও তার ছেলে সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন।

বুধবার (২৭ মে) দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইউসুফ আলী তার বাড়িতে গিয়ে ফুল দিয়ে তাদেরকে শুভেচ্ছা জানান।

বিজ্ঞাপন

২২ এপ্রিল তাদের শরীরে করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়ে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মাইক্রোবায়োলজি বিভাগের রিপোর্ট অনুযায়ী নিয়তি বড়াল নামের ওই চিকিৎসকের কোভিড-১৯ রিপোর্ট নেগেটিভ এসেছে বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইউসুফ আলী বুধবার জানান।

আক্রান্ত ওই নারী চিকিৎসক নিয়তি বড়াল শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল কর্মকর্তা। তিনি বর্তমানে উপজেলার লক্ষণপুর উপস্বাস্থ্য কেন্দ্রের দায়িত্বে রয়েছেন। তার বাড়ি শার্শা সদরের কামারবাড়ি।

ওই নারী চিকিৎসক বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট ইমিগ্রেশন স্বাস্থ্যকেন্দ্রে ভারত ফেরতদের প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষার কাজে নিয়োজিত ছিলেন বলে জানান তিনি।

নিয়তি বড়াল তার সুস্থ হওয়ার অনুভূতি প্রকাশ করে বলেন, এ নিয়ে ভয় পাওয়ার কিছু নেই। এক্ষেত্রে সিস্টেমেটিক ট্রিটমেন্ট নিতে হবে। যখন যে সমস্যা হবে, জানাতে হবে, ডাক্তারের সাথে পরামর্শ করতে হবে। নিয়ম মেনে ঘরে থেকেই সুস্থ হওয়া সম্ভব। আমার ছেলে সনদ কুমারও আক্রান্ত ছিল। কিন্তু মহান সৃষ্টিকর্তার অপার করুণায় সে আমার আগেই সুস্থ হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত