সিলেটটুডে ডেস্ক

১১ মার্চ, ২০২১ ২০:৫৩

কোম্পানীগঞ্জ আ.লীগের সাংগঠনিক সম্পাদক বাদল গ্রেপ্তার

নোয়াখালীর কোম্পানীগঞ্জে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদলকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। বাদলের পরিবারের দাবি তাকে সাদা পোশাকে তুলে নিয়ে যাওয়া হয়েছিল।

বৃস্পতিবার (১১ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা জেলা প্রেসক্লাবের সামনে থেকে তাকে আটক করে। বাদলের আটকের বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন বলেছেন, “একাধিক মামলায় বাদলকে আটক করা হয়েছে।”

মিজানুর রহমান বাদল (৪৯) উপজেলার চরফকিরা ইউনিয়নের ১নং ওয়ার্ডের চরকালী গ্রামের মৃত মুক্তিযোদ্ধা সিরাজুল আলম চৌধুরীর ছেলে। তিনি কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। গত দেড় মাস ধরে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই মেয়র মির্জা আবদুল কাদেরের সঙ্গে উপজেলা আওয়ামী লীগের বিরোধের জের ধরে অস্থিতিশীল পরিবেশের সৃষ্টি হয়েছে। এর জের ধরে পৃথক পৃথক এলাকায় দুইবার রক্তক্ষয়ী সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। ১৯ ফেব্রুয়ারি চাপরাশিরহাটের সংঘর্ষে সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির এবং মঙ্গলবার (৯ মার্চ) রাতের সংঘর্ষে সিএনজি চালক ও যুবলীগ কর্মী আলাউদ্দিন গুলিবিদ্ধ হয়ে মারা যান। কাদের মির্জা এক গ্রুপের এবং বাদল অন্য গ্রুপের নেতৃত্ব দিচ্ছেন।

বাদলের স্ত্রী সেলিনা আক্তার কাকুলি বলেন, “বাদল জরুরি কাজে জেলা শহর মাইজদীতে যান। বিকেল সাড়ে চারটার দিকে সাদা পোশাকের পুলিশ তাকে জেলা প্রেসক্লাবের সামনে থেকে আটক করে গাড়িতে করে তুলে নিয়ে যায়।”

আপনার মন্তব্য

আলোচিত