সিলেটটুডে ডেস্ক

০৯ জুন, ২০১৬ ১৮:৩৩

সুনীল গোমেজ হত্যা মামলায় সবুজের আরো ৩ দিনের রিমান্ড

নাটোরের বনপাড়ায় খ্রিষ্টান পল্লীতে দুর্বৃত্তদের হামলায় নিহত মুদি দোকানি সুনীল গোমেজ হত্যা মামলায় গ্রেফতারকৃত ভাড়াটিয়া আব্দুল্লাহ আল মামুন সবুজের বিরুদ্ধে দুই দিনের রিমান্ড শেষে আরো ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে মামলার তদন্ত কর্মকর্তা ও জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই সিনিয়র জুডিশিয়াল আদালতে ৫ দিনের রিমান্ড আবেদন করলে বিচারক শামছুল আলম আমিন অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য সবুজের বিরুদ্ধে আরো ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
 
মামলার তদন্তকারী কর্মকর্তা ও জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই বলেন, সুনীল গোমেজ হত্যাকাণ্ড মামলায় গ্রেফতারকৃত আব্দুল্লাহ আল মামুন সবুজের দুই দিনের রিমান্ড শেষ হয়েছে বৃহস্পতিবার। রিমান্ডে ভাড়াটিয়া সবুজ সুনীল গোমেজ হত্যাকাণ্ড নিয়ে কিছু তথ্য দিয়েছে। যে তথ্যগুলো পুলিশ যাচাই-বাছাই করে দেখছে। হত্যাকাণ্ডের বিষয়ে আরো জিজ্ঞাসাবাদের জন্য গ্রেফতারকৃত সবুজকে পুনরায় ৫ দিনের রিমান্ডে নেওয়ার জন্য আদালতে আবেদন করা হয়েছে।

নাটোর আদালতের কোর্ট পরিদর্শক (কোর্ট ইন্সপেক্টর ) আবু বকর সিদ্দিক বলেন, বিকেল ৩টার দিকে শুনানি শেষে আদালত সবুজের বিরুদ্ধে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
 
উল্লেখ্য, গত ৫ জুন রোববার বড়াইগ্রাম উপজেলার বনপাড়া খ্রিষ্টান পল্লীতে নিজ দোকানে মুদি ব্যবসায়ী সুনীল গোমেজকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

আপনার মন্তব্য

আলোচিত