সিলেটটুডে ডেস্ক

১০ জুন, ২০১৬ ২৩:১৯

রাজশাহীতে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে হিযবুত তাহরীরের লিফলেট বিতরণ

জঙ্গি ও সন্ত্রাসীদের ধরতে পুলিশের সাঁড়াশি অভিযান শুরুর ১২ ঘণ্টা পার না হতেই প্রধানমন্ত্রীর বিরুদ্ধে লিফলেট বিতরণ করেছে নিষিদ্ধ সংগঠন হিযবুত তাহরীর

শুক্রবার জুমার নামাজের পর হিযবুত তাহরীরের কর্মীরা রাজশাহী মহানগরীর উপশহর কেন্দ্রীয় জামে মসজিদে নামাজ শেষে এ লিফলেট বিতরণ করে।

মুসল্লিদের কয়েকজন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনকে যুলুমের শাসন হিসেবে উল্লেখ করে দেশের বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে হিযবুত তাহরীরের পক্ষ থেকে জাতির উদ্দেশ্যে বিশেষ আহ্বান জানানো হয় লিফলেটে। নামাজ শেষে ৩ জন লিফলেটগুলো বিতরণ করছিলো। এ সময় আশেপাশে আরো ৭ থেকে ৮ জন কর্মী অবস্থান করছিলো।

লিফলেটগুলো বিতরণের সময় মুসল্লিদের মধ্যে কয়েকজন বাধা দেন। এক পর্যায়ে উত্তেজনা ছড়িয়ে পড়লে হিযবুত তাহরীরের কর্মীরা পালিয়ে যায়।

বিতরণকৃত লিফলেটে শুক্রবার ১৭ জুন ২০১৬ এর কথা বলা হয়েছে। নিচের অংশে হিযবুত তাহরীর উলাই’য়াহ্ বাংলাদেশ-এর মিডিয়া অফিসের সঙ্গে যোগাযোগের মোবাইল নম্বর দেয়া হয়েছে ০১৭৯৮৩৬৭৬৪০। ই-মেইল ঠিকানা দেয়া আছে [email protected]। ওয়েব সাইটের ঠিকানা দেয়া আছে www.ht.bangladesh.info/ [email protected]

 

রাজশাহী মহানগর পুলিশের সহকারী কমিশনার (এসি) ইফতেখার আলম জানান, বিষয়টি তার জানা নেই। বোয়ালিয়া থানা থেকেও এ ধরনের কোনো সংবাদ তারা পাননি। তবে বিষয়টি ঘটে থাকলে তা খতিয়ে দেখা হবে। 

আপনার মন্তব্য

আলোচিত