সিলেটটুডে ডেস্ক

১৫ জুন, ২০১৬ ২৩:৩৮

নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় এসআইসহ নিহত ৫

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বাস ও তেলের লরিচাপায় পুলিশের উপপরিদর্শকসহ (এসআই) ৫ জন নিহত হয়েছেন।

বুধবার রাত ও বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর বাস স্ট্যান্ড এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দক্ষিণ কেরানীগঞ্জ থানার পুলিশের এসআই কামরুল ইসলাম, আহম্মদ আলী ওরফে ইসমাঈল, আব্দুল হালিম, সোমা আক্তার ও তার কন্যা সন্তান নুসরাত।

নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে কাঁচপুর হাইওয়ে পুলিশ। পুলিশ দুর্ঘটনা কবলিত তেলের লরি ও বাস আটক করলেও চালকরা পালিয়ে গেছে।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি শেখ শরিফুল আলম জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে রাত সাড়ে ৮টার দিকে কাঁচপুর বাস স্ট্যান্ডে ঢাকা থেকে নোয়াখালীগামী ঢাকা এক্সপ্রেস নামে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি লেগুনাকে ধাক্কা দিয়ে পথচারীদের চাপা দেয়। এতে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই কামরুল ইসলাম, পথচারী আলী আহম্মদ ওরফে ইসমাঈল ও লেগুনার হেলপার আব্দুল হালিম ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছেন।

বিকেলে একই স্থানে ঢাকা থেকে সিলেটগামী একটি তেলের লরি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের ডিভাইডারে উঠে যায়। এ সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পথচারী সোমা আক্তার ও তার তিন মাসের কন্যা সন্তান নুসরাতকে চাপা দেয় লরিটি। ঘটনাস্থলেই সোমা আক্তারের মৃত্যু হয়। হাসপাতালে নেওয়ার পথে মারা যায় নুসরাত।

আপনার মন্তব্য

আলোচিত