সিলেটটুডে ডেস্ক

২৪ জুন, ২০১৬ ১৭:১০

বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে আহত ৪, ৫০টি হাতবোমা উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার টোলা গ্রামে হাতবোমা বানাতে গিয়ে বিস্ফোরণে ৪ যুবক আহত হয়েছেন।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে অন্তত ৫০টি হাতবোমা উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে সদরের নারায়ণপুর ইউনিয়নের টোলা গ্রামে নবনির্বাচিত ইউপি সদস্য হুমায়ুনের বাড়িতে বোম‍ার বিস্ফোরণ ঘটে।

 

বিস্ফোরণে হুমায়ুন মেম্বারের ছেলে শাকিল ওরফে সুমন (২৮), গড়াইপাড়া গ্রামের মোন্তাজ আলীর ছেলে জাহিদুল ইসলাম (৪০), মাজেদ আলীর ছেলে আরিফ ও অপর আরেকজন আহত হয়। ঘটনার পর পরই তাদের গোপনে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে শুক্রবার সকালে ঘটনাস্থলে অভিযান শুরু করে পুলিশ। এরপর দুপুর ১টা পর্যন্ত পুলিশ ওই বাড়ি থেকে ৫০টি হাতবোমা উদ্ধার করে।

 

পরে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ হাসপাতাল থেকে হুমায়ন মেম্বারের ছেলে শাকিল ওরফে সুমন (২৮), গড়াইপাড়া গ্রামের মোন্তাজ আলীর ছেলে জাহিদুল ইসলাম (৪০) ও মাজেদ আলীর ছেলে আরিফ, রুস্তম মোড়লের ছেলে মজিবুর রহমানের ছেলে মাহফুজুর রহমান (২৮) ও জালালউদ্দিনের ছেলে হাবিবুর রহমানকে গ্রেপ্তার করে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সারওয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

- See more at: http://www.kalerkantho.com/online/country-news/2016/06/24/373955#sthash.duQSaJk3.dpuf

 

পরে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ হাসপাতাল থেকে হুমায়ুন মেম্বারের ছেলে শাকিল ওরফে সুমন (২৮), গড়াইপাড়া গ্রামের মোন্তাজ আলীর ছেলে জাহিদুল ইসলাম (৪০) ও মাজেদ আলীর ছেলে আরিফ, রুস্তম মোড়লের ছেলে মজিবুর রহমানের ছেলে মাহফুজুর রহমান (২৮) ও জালালউদ্দিনের ছেলে হাবিবুর রহমানকে গ্রেপ্তার করে।

 

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সারওয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

আপনার মন্তব্য

আলোচিত