বেনাপোল প্রতিনিধি

০৪ জানুয়ারি, ২০১৭ ১৬:৪৩

বেনাপোলে কাভার্ডভ্যান চাপায় শিশু নিহত

বেনাপোলে আমদানি পণ্যবাহী একটি কাভার্ডভ্যানের চাপায় হাদিউজ্জামান (৯) নামে এক শিশু মারা গেছে। এ সময় গুরুতর আহত হয়েছেন শিশুটির মা পারভিন বেগম (৩৫)।

মঙ্গলবার রাতে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশুটি মারা যায়। নিহত শিশু বেনাপোল পৌরসভার উত্তর কাগজপুকুর গ্রামের সাইফুল হোসেনের ছেলে এবং স্থানীয় একটি মাদ্রাসার ৩য় শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যায় শিশুটির মা তাকে সঙ্গে নিয়ে বেনাপোল চেকপোস্ট থেকে ইজিবাইক যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে চালক বেনাপোল বাজারের বলফিল্ডের সামনে পৌঁছালে বন্দর থেকে আমদানিপণ্য নিয়ে দ্রুতগতিতে চলা একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো ট-১৮-০৬৩৪) নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইকে ধাক্কা দিলে মা ও ছেলে গুরুতর আহত হন।

পরে পথচারীরা তাদের উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। অবস্থার অবনতি হলে তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণের মধ্যে শিশু হাদিউজ্জামান মারা যায়।

বেনাপোল পোর্ট থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন বলেন, ঘটনাস্থল থেকে ইজিবাইক উদ্ধার ও কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। তবে চালক আগে থেকে পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

আপনার মন্তব্য

আলোচিত