সিলেটটুডে ডেস্ক

১৬ জানুয়ারি, ২০১৭ ১১:৩২

পাবনায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

পাবনার সাঁথিয়া উপজেলায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আব্দুর রাজ্জাক (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

সোমবার (১৬ জানুয়ারি) ভোররাতে উপজেলার ধোপাদহ ইউনিয়নের হলুদঘর বাজারে পাশে গোপালপুর ব্রিজের নিচে 'বন্দুকযুদ্ধের' এ ঘটনা ঘটে বলে জানিয়েছে র‌্যাব।

নিহত রাজ্জাক উপজেলার ধুলাউড়ি ইউনিয়নের বিলসলঙ্গী গ্রামের নুরুল ইসলামের ছেলে।

র‌্যাব জানিয়েছে, রাজ্জাক চরমপন্থি সংগঠন 'সর্বহারা' দলের সদস্য। 'বন্দুকযুদ্ধের' পর ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার বীনা রানী দাস জানান, একদল সশস্ত্র ডাকাত সাঁথিয়া উপজেলার ধোপাদহ ইউনিয়নের হলুদঘর বাজারে পাশে গোপালপুর ব্রিজের নিচে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে ভোররাত ৪টার দিকে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়।

তিনি জানান, র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা তাদের লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। বন্দুকযুদ্ধের এক পর্যায়ে ডাকাতদল পিছু হটলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ একজনকে উদ্ধার করে র‌্যাব। পরে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বন্দুকযুদ্ধে র‌্যাবের দুই সদস্য আহত হয়েছে উল্লেখ করে বীনা রানী জানান, তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এছাড়া বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, গুলি, ধারালো অস্ত্র ও ঘর ভাঙ্গার যন্ত্রপাতি উদ্ধার করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

আপনার মন্তব্য

আলোচিত