সিলেটটুডে ডেস্ক

০৯ এপ্রিল, ২০১৭ ০০:৪৫

আগামীতেও দেশ পরিচালনা করবে আ. লীগ ও জাপা: এরশাদ

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদ বলেছেন, আগামীতেও আওয়ামী লীগ ও জাপা দেশ পরিচালনা করবে। অর্থাৎ ক্ষমতায় আমরা আর কাউকে দেখতে চাই না। যে সরকার জনগণের পাশে দাঁড়িয়ে কাজ করবে, আমরা সেই সরকারকেই দেখতে চাই।

তিনি বলেন, শেখ হাসিনার সরকার অনেক উন্নয়ন করেছে। এত কম অর্থে এবং কম সময়ে তিনি কীভাবে এত উন্নয়ন করলেন, তা বিস্মিত হওয়ার কথা। ওইখানেই আমরা একমত, কেননা জাপা উন্নয়নে বিশ্বাস করে।

শনিবার সকাল সাড়ে ১০টায় ভোলা শহরের বাংলাস্কুল মাঠে জাপা ভোলা জেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এইচএম এরশাদ এসব কথা বলেন।

এরশাদ বলেন, খুব শিগগিরই আমরা জোট গঠন করব। এরই মধ্যে প্রায় ২৪/২৫টির মতো দল আমাদের সঙ্গে যোগাযোগ করেছে। তারা আমাদের সঙ্গে একজোট হয়ে আগামী নির্বাচনে অংশগ্রহণ করতে চায়। আমরাও সিদ্ধান্ত নিয়েছে কিছুদিনের মধ্যেই তাদের নিয়ে জোট গঠন করব। তবে এর অর্থ এই নয় যে, আমরা আওয়ামী লীগের বিরুদ্ধে দল গঠন করতে যাচ্ছি। আমরা শুধু আমাদের দলকে শক্তিশালী করার জন্যই জোট করব। এতে করে আগামী নির্বাচনে আওয়ামী লীগের চেয়ে আসন বেশি না পেলেও তাদের কাছাকাছি থাকতে পারব।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, সৈয়দ আবু হোসেন বাবলা, মশিউর রহমান রাঙ্গা, কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা, সুনিল শুভ রায়, নুরুল ইসলাম ওমর, আমির হোসেন ভূঁইয়া, রেজাউল ইসলাম ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু প্রমুখ। সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কেফায়েল উল্লাহ নজিব। আরো বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মহসিন হোসেন, লালমোহন কমিটির সভাপতি কামাল উদ্দিন, চরফ্যাশন উপজেলার মফিজুল রহমান।

আপনার মন্তব্য

আলোচিত