সিলেটটুডে ডেস্ক

০৮ জুন, ২০১৭ ১০:৩১

নওগাঁর পুলিশের গুলিতে দুই 'ডাকাত' নিহত

নওগাঁর মান্দায় পুলিশের গুলিতে দুইজন নিহত হয়েছেন। তারা হলেন, ইমরান হোসেন (৪২) ও মোজাম্মেল হক (৪৫)। তারা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে জানিয়েছে পুলিশ।

বুধবার রাত সোয়া ১২ টার দিকে মান্দা উপজেলার চৌবাড়ীয়া হাট এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় আরো দুই ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ।

নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে একটি ডাকাত দলকে গ্রেফতার করতে পাশ্ববর্তী মান্দা থানা পুলিশকে সাথে নিয়ে তারা যৌথ অভিযানে নামে। রাত সাড়ে ১২ টার দিকে সংঘবদ্ধ ডাকাতদল ট্রাক দিয়ে পুলিশের ব্যারিকেট ভেঙ্গে ও পুলিশের উপর গুলিবর্ষণ করে পালানোর চেষ্টা করে । এ সময় পুলিশ ডাকাত দলকে লক্ষ্য করে পিস্তল ও শর্টগানের ১৬ রাউন্ড গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলে ইমরান হোসেন ও মোজাম্মেল হক নামের দুই ডাকাত নিহত হয়। একই সময় আরো দুই ডাকাতকে গুলিবিদ্ধ হয়। তবে গোলাগুলির সময় অন্য ডাকাতরা ট্রাক ফেলে পালিয়ে যায়।

ইমরানের হোসেনের বিরুদ্ধে নওগাঁর নিয়ামতপুর, মান্দা, মহাদেবপুর, রাজশাহীর তানোরসহ বিভিন্ন থানায় হত্যা ও ডাকাতিসহ কমপক্ষে ২০টি মামলা রয়েছে এবং মোজাম্মেল হকের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতির অভিযোগে ৩টি করে মামলা রয়ে বলে জানান ওসি রফিকুল ইসলাম।

আপনার মন্তব্য

আলোচিত