সিলেটটুডে ডেস্ক

২৯ জুন, ২০১৭ ০৯:৪৪

রাজধানীর গুলিস্তানে বাসের ধাক্কায় নিহত ১

রাজধানীর পল্টন থানাধীন গুলিস্তান জিরো পয়েন্টে বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশার এক চালক নিহত হয়েছেন। তার নাম জামাল উদ্দিন। আহত হয়েছেন আরও চারজন।

আহতরা হলেন- মুফতি হাবিবুল্লাহ, জাহাঙ্গীর হোসেন, ওসমান এবং জামাল হোসেন।

বৃহস্পতিবার (২৯ জুন) ভোর সোয়া ছয়টার দিকে গুলিস্তান জিরো পয়েন্টে সাভার পরিবহন নামে একটি বাস একটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দিলে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।

গুলিস্তান এলাকায় কর্তব্যরত ট্রাফিক পুলিশ পরিদর্শক আবদুল খালেক জানান, বৃহস্পতিবার ভোর সোয়া ছয়টার দিকে জিরো পয়েন্টে সাভার পরিবহন নামে একটি বাস টার্ন করার সময় একটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার চালকসহ যানটিতে থাকা সব যাত্রী আহত হয়। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক অটোচালক জামালকে মৃত ঘোষণা করেন।

আহতদের মধ্যে মুফতি হাবিবুল্লাহ রাজধানীর কচুক্ষেতের আল আমিন মসজিদের ইমাম। বাকি আহতদের নাম জানা গেলেও ঠিকানা জানা সম্ভব হয়নি। আহতদের মধ্যে হাবিবুল্লাহ ও জাহাঙ্গীরের অবস্থা আশঙ্কাজনক।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ সহকারী উপপরিদর্শক বাবুল মিয়া জানান, আহতদের ঢামেকের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে। নিহত জামালের মরদেহ মর্গে রাখা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত