সিলেটটুডে ডেস্ক

০১ জুলাই, ২০১৭ ১৩:৩২

মুমূর্ষু রোগির এয়ার অ্যাম্বুলেন্স থামিয়ে এমপি বদির সেলফি

মাথায় রক্তক্ষরণজনিত রোগে আক্রান্ত কক্সবাজারের উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরীর এয়ার অ্যাম্বুলেন্স আটকে রেখে সেলফি তুলে সমালোচনার মুখে পড়েছেন উখিয়া-টেকনাফ আসনের এমপি আবদুর রহমান বদি।

আরটিভি অনলাইন এক প্রতিবেদনে জানিয়েছে, ২৮ জুন রাতে উখিয়ার বাড়িতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন হামিদুল হক। ওদিন রাতে তাকে চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি বিশেষজ্ঞ ডাক্তারের তত্বাবধানে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। এসময় জেলার নেতাকর্মীরা তাকে দেখতে যান।

প্রতিবেদনে আরও বলা হয়, শুক্রবার অবস্থার অবনতি হলে তাকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নিয়ে যেতে বলেন ডাক্তাররা। কিন্তু অসুস্থ হামিদুল হক চৌধুরীকে অ্যাম্বুলেন্সে তোলা থামিয়ে এমপি বদি তখন সেলফি তোলেন।

তার তোলা ওই সেলফি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর নানা আলোচনা ও সমালোচনার ঝড় বইছে। একজন মুমূর্ষু রোগিকে নিয়ে সেলফি তোলায় অনেকে একে তামাশা ও সস্তা জনপ্রিয়তার অপরাজনীতি বলছেন।

স্থানীয় যুবলীগ নেতা আবুল হোসেন আবু তার ফেসবুক পোস্টে এমপি বদির সেলফি পোস্ট দিয়ে লিখেছেন, মৃত্যুপথযাত্রী রোগি নিয়ে এমপি বদির সেলফি...!

হামিদুল হক চৌধুরী বর্তমানে তিনি ঢাকার গ্যাস্ট্রোলিভার (বিআরবি) হাসপাতালে চিকিৎসাধীন।

চিকিৎসকরা জানিয়েছেন, রক্তক্ষরণজনিত কারণে তাকে ভর্তি করা হয়। পরীক্ষার পর ধরা পড়েছে তিনি দীর্ঘদিন ধরে লিভার জন্ডিস রোগে ভুগছিলেন। এর সঙ্গে তার আরও কয়েকটি রোগ ধরা পড়েছে।

আপনার মন্তব্য

আলোচিত