সিলেটটুডে ডেস্ক

২০ অক্টোবর, ২০১৭ ০২:২৫

ল্যাবএইডকে ১০ লাখ টাকা জরিমানা

ভবন নকশার ব্যত্যয় ঘটিয়ে কার পার্কিংয়ের জায়গা অন্য কাজে ব্যবহারের দায়ে রাজধানীর ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালকে ১০ লাখ টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসির হোসেনের তত্ত্বাবধানে একটি টিম এ জরিমানা করে।

রাজউকের সহকারি পরিচালক (জনসংযোগ ও প্রটোকল) মো. আতিকুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

আতিকুর রহমান জানান, ধারাবাহিক কাজের অংশ হিসেবেই রাজউক এ অভিযান চালিয়েছে। গ্রিন রোড আবাসিক এলাকায় যেসব প্লট, ভবন, ফ্ল্যাটে অননুমোদিত কিংবা অবৈধভাবে গেস্ট হাউস, রেস্তোরাঁ, হোটেল, বারসহ বিভিন্ন বাণিজ্যিক কার্যক্রম পরিচালিত হচ্ছে সেইসব ভবন ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে অভিযান পরিচালিত হয়।

অভিযানে গ্রিন রোডের ৪ নম্বর সড়কের ১ নম্বর হোল্ডিংয়ের ল্যাব এইড কার্ডিয়াক হাসপাতাল থেকে স্টোর রুমসহ অন্যান্য অবৈধ স্থাপনা সরিয়ে নিতে এক মাসের সময় বেঁধে দেয়া হয়।

এছাড়া ৫ নম্বর সড়কের ১১ নম্বর হোল্ডিংয়ের সুবাস্তু ইত্তেহাদ স্কয়ার ভবনের প্রথম ও দ্বিতীয় বেজমেন্টে (ভূ-তল) নকশা বহির্ভূত অফিস কক্ষ, টয়লেট ও অন্যান্য অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

একইসঙ্গে ৬ নম্বর সড়কের ২/বি হোল্ডিংয়ের নিচতলার ভবনের নকশা পরিবর্তন করে অফিস স্পেসের জায়গায় অবৈধভাবে পরিচালিত পাঁচটি দোকান ভেঙে দেয়া হয়েছে। সূত্র: আরটিভি অনলাইন।

আপনার মন্তব্য

আলোচিত