সিলেটটুডে ডেস্ক

১৯ এপ্রিল, ২০২১ ২১:৩৬

করোনায় আক্রান্ত জি কে শামীম

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিতর্কিত ঠিকাদার গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীম। বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের করোনা ইউনিটে চিকিৎসাধীন আছেন।

রোববার জি কে শামীমের করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে বলে সোমবার নিশ্চিত করেন ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহাবুবুল ইসলাম।

তিনি বলেন, ‘গত শনিবার কারাবন্দি জি কে শামীম বুকে ব্যাথা অনুভব করছিলেন। সেই সঙ্গে তার জ্বর ও শ্বাসকষ্টও ছিল। সেসময় আমাদের কারাগারের আবাসিক চিকিৎসক তাকে প্রাথমিক পরীক্ষা ও ইসিজি করেন। ইসিজি রিপোর্ট দেখার পর চিকিৎসক তাকে হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। সে অনুযায়ী আমরা জি কে শামীম কে পিজি হাসপাতালে পাঠাই।

‘সেখানে তার কোভিড টেস্ট করা হলে, রোববার তার রিপোর্টে পজিটিভ আসে। এরপর থেকে তিনি হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন আছেন। তার করোনা আক্রান্তের খবর শোনার পর জি কে শামীম কারাগারে যে ওয়ার্ডে ছিলেন এবং হাসপাতালের যে ওয়ার্ডে চিকিৎসা নিয়েছিলেন দুটি ওয়ার্ডই লকডাউন করা হয়েছে।’

২০১৯ সালের ২০ সেপ্টেম্বর বিদেশি মদ ও বিপুল পরিমাণ নগদ টাকাসহ জি কে শামীমকে তার নিকেতনের বাসা থেকে গ্রেপ্তার করে র‌্যাব। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তারের পর থেকেই তিনি কারাগারে।

আপনার মন্তব্য

আলোচিত