কমলগঞ্জ প্রতিনিধি

১৪ মে, ২০২০ ১৫:২৯

কমলগঞ্জে করোনা আক্রান্ত নার্স, বাসা লকডাউন

মৌলভীবাজার সদর হাসপাতালের সেবিকা চিকিৎসাসেবা দিতে গিয়ে নিজেই করোনা আক্রান্ত হয়েছেন। তিনি করোনা মহামারীর একজন সম্মুখ যোদ্ধা। মৌলভীবাজার সদর হাসপাতালের নার্স হিসেবে তিনি কর্মরত ছিলেন।

বুধবার রাত ১২টায় কমলগঞ্জ উপজেলার শমশেরনগর সবুজবাগ আবাসিক এলাকার করোনা আক্রান্ত নার্সের বাসা উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ লকডাউন করেছেন।

বিজ্ঞাপন

কিছুদিন আগেও ওই নার্সের নমুনা পরীক্ষা করালে নেগেটিভ রিপোর্ট এসেছিল। কিন্তু দ্বিতীয় দফা নমুনা সংগ্রহের রিপোর্টের ফলাফল বুধবার (১৩ মে) রাতে পজিটিভ আসায় রাত ১২টায় কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হকের নেতৃত্বে করোনাভাইরাস আক্রান্ত সেবিকার বাসা লকডাউন করা হয়েছে। তাকে আইসেলেশনে রাখা হয়েছে এবং পার্শ্ববর্তী এক বাসার বাসিন্দাদের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে।

লকডাউনের সময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম মাহবুবুল আলম ভূঁইয়া, শমশেরনগর ইউপি চেয়ারম্যান জুয়েল আহমদ, শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী, স্থানীয় ইউপি সদস্য আজিজুর রহমান চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য, গত বুধবার মৌলভীবাজারে ৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়ছিল।

মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. তৌওহীদ আহমদ এই তথ্য নিশ্চিত করে জানান, আক্রান্তদের মধ্যে ২ জন ডাক্তার ও নার্সসহ হাসপাতালের কর্মচারীরা রয়েছেন। গত বুধবার রাতে সিলেট ওসমানী হাসপাতালের ল্যাব থেকে এই তথ্য জানানো হয়। আক্রান্তের চিকিৎসা সেবা নিশ্চিত করা হবে এবং সেই সাথে প্রয়োজনীয় লকডাউন নিশ্চিত করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত