সিলেটটুডে ডেস্ক

২৬ ডিসেম্বর, ২০১৮ ১৯:২৮

নৌকার প্রচারণায় ‘তারুণ্যের মঞ্চ’

একাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সিলেট-১ আসনের বিভিন্ন স্থানে মহাজোট মনোনীত প্রার্থী ড. এ কে আবদুল মোমেনের পক্ষে নৌকার প্রচারণা চালিয়েছে বাংলাদেশ বাঙালি মূলনিবাসী ইউনিয়ন তারুণ্যের মঞ্চ।

গত ২১ ডিসেম্বর থেকে ২৪ ডিসেম্বর পর্যন্ত বাংলাদেশ বাঙালি মূলনিবাসী ইউনিয়নের আহ্বায়ক প্রকৌশলী পুলক কান্তি বড়ুয়ার নেতৃত্বে মঞ্চটি নগরীর বিভিন্ন জায়গায় প্রচারণা চালায়।

বাংলাদেশ বাঙালি মূলনিবাসী ইউনিয়নের উদ্যোগে নির্মিত ড. মোমেনের জীবনভিত্তিক ও মহাজোটের উন্নয়নের তথ্যচিত্র উন্মোচনের মধ্য দিয়ে তারুণ্যের মঞ্চের কার্যক্রম সিলেটে শুরু হয়। এরপর গান-স্লোগান ও তথ্যচিত্র প্রদর্শনের মধ্য দিয়ে সুদূর চট্টগ্রাম থেকে আসা প্রচারণা টিম তাদের কার্যক্রম চালান।

নৌকার আদলে সাজানো এই ট্রাকটি মহাজোট সরকারের বিভিন্ন প্রযুক্তিগত সাফল্যের প্রতীক দিয়ে সাজিয়েছেন একদল চারুশিল্পী। নৌকার সম্মুখে রয়েছে বঙ্গবন্ধু স্যাটেলাইটের থ্রিডি প্রতিকৃতি। এরপর রয়েছে গলুইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুকন্যার দণ্ডায়মান প্রতিকৃতি। আর বৈঠায় কাণ্ডারি হিসেবে ড. মোমেন।

প্রচারণায় অন্যান্যদের মধ্যে যোগ দেন ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, যোগাযোগ মাধ্যম ব্যক্তিত্ব ব্যারিস্টার সুমন, বাংলাদেশ বাঙালি মূলনিবাসী ইউনিয়ন সদস্য সচিব সরিৎ চৌধুরী সাজু প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত