জৈন্তাপুর প্রতিনিধি

২৬ ডিসেম্বর, ২০১৮ ২৩:৪৮

তামাশার নির্বাচনের পুনরাবৃত্তি করার ষড়যন্ত্রে লিপ্ত সরকার: সেলিম

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও বিএনপি মনোনীত প্রার্থী দিলদার হোসেন সেলিম বলেছেন, সরকার ৫ জানুয়ারি তামাশার নির্বাচনের পুনরাবৃত্তি করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। বিরোধী দলীয় প্রার্থীসহ নির্বাচনী কর্মীদের উপর হামলা, মামলা ও গণগ্রেপ্তার এখনও অব্যাহত রেখেছে সরকার। কিন্তু সকল বাধা-প্রতিবন্ধকতা উপেক্ষা করেই ৩০ ডিসেম্বরের নির্বাচনে ব্যালট বিপ্লব ঘটিয়ে সরকারকে ক্ষমতা থেকে বিদায় করতে হবে। তিনি জনগণের ভোটাধিকার নিশ্চিত করতে জনগণকে অতন্দ্র প্রহরীর ভূমিকা পালনের আহ্বান জানান।

বুধবার (২৬ ডিসেম্বর) জৈন্তাপুর উপজেলার হরিপুর বাজার, দরবস্ত বাজার, ৪ নং বাংলা বাজার সহ বেশ কয়েকটি স্থানে নির্বাচনী পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মানুষ আজ বাক স্বাধীনতা হারিয়ে ফেলেছে, পরাধীনতার শিকলে আবদ্ধ গোটা দেশ। এবার ধানের শীষের বিজয়ের মধ্যদিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার হবে। দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ, কোন অপশক্তি ষড়যন্ত্র করে মুক্তিকামী মানুষের বিজয় ঠেকাতে পারবেনা। দেশের শান্তি ও মুক্তির জন্য ধানের শীষে ভোট দেওয়ার আহ্বান জানান।

সভায় আরো উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, সিলেট জেলা বিএনপির সহ সভাপতি আব্দুল মতিন, উপজেলা বিএনপির সভাপতি এনায়েত উল্লাহ, জেলা বিএনপির সহ সভাপতি সাবেক চেয়ারম্যান লুৎফুল হক খোকন, জেলা বিএনপির সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান এবিএম জাকারিয়া ও আলমগীর হোসেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল হাফিজ ও ফারুক আহমদ, উপজেলা যুবদলের আহ্বায়ক ইন্তাজ আলী, ৫ নং ফতেপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হক প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত