সিলেটটুডে ডেস্ক

২৭ ডিসেম্বর, ২০১৮ ১৬:৪০

শাহজালালের মাটিকে অপবিত্র করার পরিণাম ভয়াবহ: মুক্তাদির

সিলেট-১ (সদর ও মহানগর) আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, সিলেট বাংলাদেশের আধ্যাত্মিক রাজধানী। পবিত্র এই মাটিতে অতীতে যারাই অপকর্ম করার চেষ্টা করেছেন, তাদের চরম পরিণতি গুণতে হয়েছে। শাহজালাল (রহ.), শাহপরান (রহ.) ও ৩৬০ আউলিয়ার মাটিতে কোন অন্যায় আল্লাহ তায়ালাও সহ্য করবেন না।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) নগরীর জিন্দাবাজারে সর্বদলীয় ছাত্র ঐক্যের উদ্যোগে ধানের শীষের সমর্থনে গণসংযোগ পরবর্তী নির্বাচনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ৩০ ডিসেম্বরের নির্বাচনের সরকারের যে সব আমলা ও প্রশাসনের যে সব কর্মকর্তা সিলেটে দায়িত্ব পালনের জন্য নিযুক্ত আছেন, তারা কোন পক্ষপাতিত্ব বা অপকর্মের সাথে জড়িত হলে, তাদেরকেও চরম পরিণতি ভোগ করতে হতে পারে। আর তাই নির্বাচন সংশ্লিষ্ট সকলকে যথাযথ সততা ও নিরপেক্ষতার সাথে দায়িত্ব পালন করতে হবে।

নগরীর তাঁতিপাড়া এলাকা থেকে শুরু করে জিন্দাবাজার পয়েন্ট হয়ে বন্দরবাজার কোর্ট পয়েন্টে গিয়ে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে খন্দকার মুক্তাদির বলেন, প্রশাসনের গুটিকয়েক লোকের পক্ষপাতের কারণে সিলেটে প্রশাসনের ভাবমূর্তি চরমভাবে ক্ষুণ্ণ হচ্ছে। সরকারি দলের চাপে পুলিশ প্রশাসনের কিছু বিপথগামী লোক ধানের শীষের সমর্থকদের ৩০ তারিখ ভোট কেন্দ্রে না যাবার হুমকি দিচ্ছে। ইনশাআল্লাহ সকল ভয়কে জয় করে সিলেটবাসী ফজরের নামাজের পর ভোট কেন্দ্রে যাবেন। ইনশাআল্লাহ বিকেলের বিজয় মিছিলটি আমাদেরই হবে।

সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সর্বদলীয় ছাত্র ঐক্যজোটের নেতা ও সিলেট জেলা ছাত্রদল সভাপতি আলতাফ হোসেন সুমন, ছাত্রদল নেতা আশরাফ উদ্দিন রুবেল, মহানগর সভাপতি সুদীপ জ্যোতি এষ, সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান, সিলেট মহানগর ছাত্র শিবিরের সেক্রেটারি ফরিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক মামুন হোসাইন, সিলেট জেলা পশ্চিম শিবিরের সভাপতি মিয়া মোহাম্মদ রাসেল ও জেলা পূর্ব শিবিরের সেক্রেটারি রুকন উদ্দিন।
 
দুপুরে খন্দকার আব্দুল মুক্তাদির নগরীর আম্বরখানা থেকে চৌকিদেখি পর্যন্ত গণসংযোগ করেন। এ সময় তার সাথে ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, সিলেট মহানগর ২৩ দলীয় জোটের সদস্য সচিব ও মহানগর জামায়াতের নায়েবে হাফিজ আব্দুল হাই হারুন, সিলেট মহানগর বিএনপির উপদেষ্টা আব্দুস সালাম বাচ্চু, সিলেট জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক বদরুদ্দোজা বদর, মহানগর বিএনপির যুগ্ম এমদাদ হোসেন চৌধুরী, সাবেক পৌর কমিশনার কামাল মিয়া, শিক্ষক নেতা অধ্যাপক ফরিদ আহমদ, শিক্ষক সমিতির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম, মহানগর বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল মন্নান পুতুল, মহানগর বিএনপি নেতা সাহেদ আহমদ চমন, জামায়াত নেতা মফিজুল ইসলাম মানিক, বিএনপি নেতা চৌধুরী মোহাম্মদ সুহেল, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক জামিল আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত