ছাতক প্রতিনিধি

২৭ ডিসেম্বর, ২০১৮ ২২:০৩

ছাতকে নৌকার সমর্থনে নির্বাচনী শো-ডাউন

সুনামগঞ্জের ছাতকে নৌকার পক্ষে উপজেলা পৃথক তিনটি স্থানে নির্বাচনী শো-ডাউন করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) পৌরসভাসহ ইসলামপুর, কালারুকা, নোয়ারাই, উত্তর খুরমা ও ছাতক সদর ইউনিয়ন নিয়ে ছাতক পৌর শহরে, জাউয়া, চরমহল্লা, সিংচাপইড়, ভাতগাঁও ও দক্ষিণ খুরমা নিয়ে জাউয়ায় এবং গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ও ছৈলা আফজলাবাদ ইউনিয়ন নিয়ে গোবিন্দগঞ্জে নৌকার পক্ষে বিশাল শো-ডাউন অনুষ্ঠিত হয়েছে।

এদিন বিকেলে নির্বাচনের নৌকা প্রতীকের প্রার্থী মুহিবুর রহমান মানিক ও আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত শামীম আহমদ চৌধুরীর নেতৃত্বে জাউয়াবাজারে নির্বাচনী শো-ডাউন হয়। একই সাথে প্রধান অতিথি পৌর মেয়র আবুল কালাম চৌধুরী, বিশেষ অতিথি সাবেক পৌর চেয়ারম্যান আব্দুল ওয়াহিদ মজনু ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদের নেতৃত্বে ছাতক শহরে এবং আওয়ামী লীগ নেতা আওলাদ আলী রেজা, ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমান, ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদের নেতৃত্বে গোবিন্দগঞ্জে ও দোলারবাজারে এবং লক্ষ্মিবাউর বাজারে পৃথক নির্বাচনী শো-ডাউন হয়।

এদিকে নির্বাচনী সভা শেষে ছাতক পাবলিক খেলার মাঠ থেকে বের করা হয় নৌকার গণ মিছিল। নৌকার শেষ নির্বাচনী শো-ডাউনে অংশ নিতে বৃহস্পতিবার দুপুর থেকে বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন থেকে খণ্ড খণ্ড মিছিল শহর প্রদক্ষিণ করে পাবলিক খেলার মাঠে এসে জড়ো হতে থাকে। এক পর্যায়ে নৌকার মিছিলে গোটা শহর পরিণত হয় মিছিলের নগরীতে। মিছিলে মিছিলে ছাতক পাবলিক খেলার মাঠ (মন্টু বাবুর মাঠ) পরিণত হয় জন সমুদ্রে।

এসময় নৌকার মঞ্চে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক, পৌর মেয়র আবুল কালাম চৌধুরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ছাতক উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক, সাবেক পৌর চেয়ারম্যান আব্দুল ওয়াহিদ মজনু, সৈয়দ আহমদ, অধ্যক্ষ মঈন উদ্দিন আহমদ, প্যানেল মেয়র তাপস চৌধুরী।

আওয়ামী লীগ নেতা কল্যানব্রত দাস, শাহীন চৌধুরী ও জেলা স্চ্ছোসেবক লীগের সহ সভাপতি বাবুল রায়ের পরিচালনায় অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন, পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার অজয় ঘোষ, আওয়ামী লীগ নেতা শাহীন আহমদ চৌধুরী, ইউপি চেয়ারম্যান দেওয়ান পীর আব্দুল খালেক রাজা, আব্দুল হেকিম, আব্দুল অদুদ, বিল্লাল আহমদ, সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আব্দুল মমিন চৌধুরী, আব্দুল জলিল আজাদ, পৌরসভার প্যানেল মেয়র তাপস চৌধুরী, এড. পীযুষ ভট্টাচার্য্য, ব্যবসায়ী জয়নাল চৌধুরী, আওয়ামী লীগ নেতা আবু সাইদ চৌধুরী বাবুল, সাদিকুর রহমান, পৌর কাউন্সিলর আখলাকুল আম্বিয়া সোহাগ, দেলোয়ার হোসেন, লিয়াকত আলী, সুদীপ দে, ধন মিয়া, নওশাদ মিয়া, আছাব মিয়া, সাবেক কাউন্সিলর ইরাজ মিয়া, মাসুক মিয়া, আফরোজ মিয়া, সাবেক কমিশনার আফতাব মিয়া, ফারুক মিয়া তালুকদার প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত