সোশ্যাল মিডিয়া ডেস্ক

০৯ এপ্রিল, ২০১৬ ১২:২৭

এরশাদের ছবি নিয়ে ফেসবুকে বিভ্রান্তি!

সম্প্রতি এক নারীর সাথে এরশাদের কয়েকটি ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ার পর এই নিয়ে বিভ্রান্তি দেখা দিয়েছে। ছবিতে জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদকে টুপি পরিহিত অবস্থায় ঘোমটা মাথায় দেয়া এক নারীর সঙ্গে মোনাজাতরত অবস্থায় দেখা যাওয়ার পর অনেকেই প্রশ্ন তোলেন এরশাদ কি তবে আবার বিয়ে করলেন?

ওই কক্ষে আরো বেশ কিছু সংখ্যক টুপি পরা মানুষকে দেখা যাচ্ছে। অন্য ছবিগুলোতে ওই নারীর সঙ্গে এক টেবিলে বসে এরশাদকে খেতে দেখা যাচ্ছে। ওই নারী তাকে যত্নে তরকারি তুলে দিচ্ছেন আর এরশাদ মাথা নিচু করে খুব মনোযোগের সাথে খাচ্ছেন।

তবে জাতীয় পার্টির এরশাদ বলয়ের কয়েকজন নেতা বলছেন, এটি মোটেও বিয়ের ছবি নয়। উদ্দেশ্যপ্রণোদিতভাবে কোন মহল এটি ছড়িয়ে পার্টির চেয়ারম্যানের ভাবমুর্তি ক্ষুন্ন করতে চাইছে। এটি আসলে একটি মিলাদ অনুষ্ঠানের ছবি। এমনকি ছবিগুলো সাম্প্রতিক সময়েরও নয়। অন্তত বছর দুয়েক আগের ছবি।


জাতীয় পার্টির একটি সূত্র জানায়, এরশাদের পাশে মোনাজাতরত যে নারীকে দেখা যাচ্ছে তিনি পার্টির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার দিলারা খন্দকার। ছবিটি গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার জাতীয় পার্টির একটি অফিস উদ্বোধন করার পর মোনাজাতের সময় তোলা। দিলারা খন্দকার পলাশবাড়ী-সাদুল্ল্যাপুর নির্বাচনী এলাকার নেতা।

এ ব্যাপারে জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেসসচিব এবং পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়  বলেন, ‘এটা পলাশবাড়ী একটি মিলাদের ছবি। কোনো ধরনের যাচাই, বাছাই না করে এই ছবিকে বিয়ের ছবি বলে প্রচার করে অন্যায় করা হচ্ছে।’

প্রথম স্ত্রী রওশনের কাছ থেকে দীর্ঘ দিন ধরেই আলাদা থাকেন এরশাদ। একই দল করলেও রওশনের রয়েছে আলাদা বলয়।

এরশাদ দ্বিতীয় বিয়ে করেন বিদিশাকে। বিদিশাকেও তিনি পরে তালাক দেন। নানান সময়ে কাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়ানোর গুজব শোনা যায় তার সম্পর্কে।

আপনার মন্তব্য

আলোচিত