সোশ্যাল মিডিয়া ডেস্ক

১৭ জুন, ২০১৬ ১৭:২১

‘তরুণদের ইচ্ছায় সাংসদ পদে মনোনয়ন জমা দিয়েছি’

ময়মনসিংহ- ৩ (গৌরীপুর) আসনের উপনির্বাচনে ক্ষমতাসীন আওয়ামীলীগের প্রার্থী হতে চেয়ে মনোনয়ন জমা দিয়েছেন  অভিনেত্রী জ্যােতিকা জ্যোতি।

ছোট পর্দা ও বড় পর্দায় দারুণ ব্যস্ত সময় পার করা এই অভিনেত্রী নিজের রাজনীতিতে আসার কারণ ব্যাখ্যা করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। জ্যোতি লিখেছেন তার নিজের ইচ্ছায় নয় বরং এলাকার তরুণ প্রজন্মের ইচ্ছায় নির্বাচনে প্রার্থী হতে চাইছেন তিনি।

তিনি লিখেছেন:

না, এটা আমার কোন নাটক বা সিনেমার ঘটনা নয়।

জাতীয় সংসদের সদস্যপদ লাভ করার জন্য সত্যি সত্যি আমি নির্বাচনে অংশ গ্রহণ করার আবেদন করেছি। ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ হয়ে মনোনয়নপত্র জমা দিয়েছি। যতটা না আমার নিজের ইচ্ছা, তার চাইতে বেশী আমার এলাকার টগবগে তরুণ প্রজন্মের ইচ্ছায় এই মনোনয়নপত্র জমা দিয়েছি। তারা অনেক আগে থেকেই এলাকায় আমাকে তাঁদের পাশে চাচ্ছিল। আমার যোগ্যতার ওপর তাদের বিশ্বাস আর ভালোবাসাকে সম্মান জানাতেই আমি এই সিদ্ধান্তটি নিয়েছি খুব অল্প সময়ে। এত অল্প সময় যে আমি সঠিক প্রস্তুতি বা কাউকে জানানো, পরামর্শের সময়ও পাইনি। তারপরও যে সাপোর্ট আমি আমার এলাকার মানুষ, আমার দর্শক, আমার বন্ধু-শুভাকাঙ্ক্ষী-সহকর্মী,আমার সাংবাদিক বন্ধুরা, প্রবীণ রাজনৈতিক নেতৃবৃন্দ, আমার পরিবারের সদস্যদের কাছ থেকে পাচ্ছি তাতে আমি অভিভূত। সত্যি আমি ভাবিনি তাঁরা এত ভালোবাসা আর সম্মানের সাথে আমাকে স্বাগত জানাবে। আমার প্রতি তাঁদের এই বিশ্বাস আর ভালোবাসার কথা মনে রেখেই আমি সামনে আগাবো।

রাজনীতিতে সরাসরি অংশগ্রহণ করে একজন শিল্পীকে আরও বেশী মানুষের কাছাকাছি যেতে পারে যদি তাঁর সেই ইচ্ছাটা থাকে। আমার সে ইচ্ছা আছে। মানুষের জন্য কাজ করার এটি আরও একটি নতুন দুয়ার। আমি সে দুয়ারে পা দিচ্ছি।



উল্লেখ্য, সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী ও ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের সংসদ সদস্য ডা. ক্যাপ্টেন (অব.) মজিবুর রহমান ফকিরের মৃত্যুর পর গৌরীপুর আসনটি শূন্য হয়। ওই আসনে নির্বাচনের জন্য বুধবার আওয়ামীলীগ কার্যালয়ে মনোনয়ন জমা দিয়েছেন ছোট পর্দা ও বড় পর্দায় নিয়মিত মুখ জ্যোতি।

আপনার মন্তব্য

আলোচিত