সিলেটটুডে ডেস্ক

২৯ জুন, ২০১৬ ০৩:০৬

বাবুল আক্তারের ঘটনায় ‘নির্বাক’ মনিরুল

স্ত্রী মাহমুদা খানম মিতুর খুনের ঘটনায় পুলিশের এসপি বাবুল আক্তারকে ঘিরে ফেসবুকে নানা রকম মন্তব্য পড়ে বিস্মিত ও হতবাক হয়ে গেছেন পুলিশের কাউন্টার টেররিজমের প্রধান মনিরুল ইসলাম।

দুবাই বিমানবন্দরে বসে নিজের ফেসবুক পেজে দেয়া এক পোস্টে পুলিশের এই ডিআইজি বলেছেন, গণমাধ্যমে বাবুল আক্তারকে নিয়ে লেখা পড়ে আমি নির্বাক হয়ে গেছি।

তিনি ফেসবুকে লিখেছেন-

‘দীর্ঘক্ষণ দুবাই ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে বসে আছি, ট্রানজিট। দেশের বাইরে গেলে অফিসের সাথে যোগাযোগ না রাখা কিংবা ইন্টারনেটে দেশের খবর না পড়া আমার পুরানো (বদ) অভ্যাস! গত ২১ জুন থেকে যুক্তরাষ্ট্রে ছিলাম। দেশের খবর খুব একটা রাখা হয়নি। এয়ারপোর্টে অলস সময় তাই মন দিয়ে আমাদের সহকর্মী বাবুল আকতার কে ঘিরে মিডিয়া এবং সোস্যাল মিডিয়ার লেখা পড়লাম। পড়ে যা বুঝলাম তাতে নির্বাক হয়ে গেলাম!'


স্ত্রী খুনের ঘটনায় গত শুক্রবার গভীর রাতে শ্বশুরের বাসা থেকে পুলিশের এসপি বাবুল আক্তারকে ধরে নিয়ে যাওয়া এবং ডিবি কার্যালয়ে তাকে প্রায় ১৪ ঘণ্টা আটক রেখে জিজ্ঞাসাবাদ করার পর তাকে নিয়ে নানা রকম বক্তব্য গণমাধ্যমে ছাপা হতে থাকে।এ নিয়ে এক সময়ের সাহসী পুলিশ কর্মকর্তা বাবুল আক্তার মুখ না খুললেও তাঁর শ্বশুর সাবেক পুলিশ কর্মকর্তার বরাত দিয়ে নানা রকম বক্তব্য আসছে গণমাধ্যমে।এ নিয়ে ফেসবুকে নামে বেনামে নানা রকম মন্তব্য প্রকাশিত হচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত