সোশ্যাল মিডিয়া ডেস্ক

২৭ জুলাই, ২০১৬ ২৩:৪৬

সোহাগ-জাকিরের এক বছর : ছাত্রলীগের ওয়েবসাইট ফাঁকা

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বর্তমান সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের কমিটির এক বছরপূর্তিতে ছাত্রলীগের ওয়েব সাইট পুরাটাই ফাঁকা বলে মন্তব্য করেছেন সাবেক ছাত্রলীগ নেতা ও যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা সুশান্ত দাস গুপ্ত।

ফেসবুকে দেওয়া এক পোস্টে সুশান্ত লিখেন, আমাদের বাংলাদেশ ছাত্রলীগের সোহাগ-জাকির কমিটির একবছর হলো। অনেকের অভিনন্দন জাতীয় কিছু পোস্ট ফিডে আসায় ভাবলাম বাংলাদেশ ছাত্রলীগের ওয়েবসাইটটা ঘুরে আসি। এক বছরের সাফল্যের খতিয়ান অবশ্যই পেয়ে যাবো। কিন্তু http://www.bsl.org.bd/  এ ব্রাউজ করতে গিয়ে দেখি কিছু নাই। পুরাই ফাঁকা!


সুশান্ত আরও লিখেন, মুখে শুধু ডিজিটাল ডিজিটাল বললেই হবে না। আগে নিজে চর্চা করা শুরু করতে হবে! এক বছরে সোহাগ-জাকিরের অন্তত নিজেদের অর্গানাইজেশনের ওয়েবসাইটটা লাইভ করা দরকার ছিলো।

প্রধানমন্ত্রী পুত্র ও প্রধানমন্ত্রীর তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে উদ্দেশ করে অনেক কেন্দ্রীয় নেতার শুভেচ্ছাবার্তামূলক পোস্টের হিড়িক দেখে এ সাবেক ছাত্রলীগ নেতা লিখেন, এসব শুভেচ্ছা না দিয়ে যদি আজকের দিনে তারা তাদের ওয়েবসাইটটা জয় ভাইকে দিয়ে উদ্বোধন করাতো, এতেই তিনি বেশি খুশি হতেন।

আপনার মন্তব্য

আলোচিত