সিলেটটুডে ডেস্ক

২৩ ডিসেম্বর, ২০১৯ ০২:২৪

ভিপি নূরের ওপর হামলাকারীরা এ সময়ের ‘রাজাকার’: ইমরান এইচ সরকার

ডাকসুর ভিপি নুরুল হক নূরের ওপর হামলাকারীদের এ সময়ের ‘রাজাকার’ বলে অভিহিত করেছেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার।

রোববার রাত সাড়ে নয়টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নুরুল হক নূরের ওপর হামলার নিন্দা জানিয়ে একটি স্ট্যাটাস দেন ইমরান এইচ সরকার।

গণজাগরণ মঞ্চের এ নেতা লিখেন, ‘ডাকসু ভিপি নূর ও সাধারণ শিক্ষার্থী পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনসহ ছাত্রদের ওপর নারকীয় সন্ত্রাসী হামলাকারীদের চিনে রাখুন। হামলাকারী সন্ত্রাসীদের ব্যানার যাই হোক না কেন এরাই এই সময়ের রাজাকার, আল বদর, আল-শামস’।

রোববার ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ভবনে ‘মুক্তিযুদ্ধ মঞ্চ’ নামের একটি সংগঠনের নেতাকর্মীরা ডাকসুর ভিপি নুরুল হক নুর ও তার সমর্থকদের ওপর হামলা চালায়। এতে ভিপি নূরসহ অন্তত ২৪ জন আহত হন। তাদের মধ্যে চারজনকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। পরে ভিপি নুরুল হক নূর, নুরুল হকের ঘনিষ্ঠ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র এপিএম সোহেলকে কেবিনে নেওয়া হয়। তার নুরুলের ছোট ভাই আমিনুরকে এখন রাখা হয়েছে ওএসই (ওয়ান স্টপ এমার্জেন্সি)-তে। আর ধানমন্ডির চার্টার্ড বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র তুহিন ফারাবিকে রাখা হয়েছে আইসিইউতে লাইফ সাপোর্টে। তুহিনের বাড়ি নোয়াখালী জেলায়।

আপনার মন্তব্য

আলোচিত