সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ ইং

দিরাই প্রতিনিধি

০৮ ফেব্রুয়ারী, ২০১৫ ১৬:৪৩

দিরাই পৌরসভা কর্মকর্তা এসোসিয়েশনের স্মারকলিপি প্রদান

সুনামগঞ্জের দিরাইয়ে সরকারী কোষাগার থেকে বেতন-ভাতাদিসহ অবসর সুবিধা (পেনশন-গ্রাচুইটি) বাস্তবায়নের দাবিতে দিরাই পৌরসভা কর্মকর্তা এসোসিয়েশনের পক্ষ থেকে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে

সুনামগঞ্জের দিরাইয়ে সরকারী কোষাগার থেকে বেতন-ভাতাদিসহ অবসর সুবিধা (পেনশন-গ্রাচুইটি) বাস্তবায়নের দাবিতে দিরাই পৌরসভা কর্মকর্তা এসোসিয়েশনের পক্ষ থেকে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ইউএনও মোহাম্মদ আলতাফ হোসেনের কাছে আনুষ্ঠানিক ভাবে স্মারকলিপি প্রদান করেন এসোসিয়েশনের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, দিরাই পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র বিশ্বজিৎ রায়, এসোসিয়েশনের সভাপতি দোলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আশীষ রায়, সদস্য মহিবুর রহমান, প্রকৌশলী মলয় চক্রবর্তী, আশীষ কুমার লোহ, শফিকুর রহমান, মুমিন মিয়া, লাকী খাতুন, মাসুক মিয়া, আকিকুর রেজা, প্রবির মিত্র, আরব উদ্দিন, রাজীব রায়, আবু ইউসুফ মোহাম্মদ তপন, হানিফ আখন্দ প্রমুখ। স্মারকলিপিতে তারা বলেন, বাংলাদেশের অধিকাংশ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীগণ মাসের পর মাস বেতন না পেয়ে পরিবার পরিজন নিয়ে অনাহারে অর্ধাহারে জীবন যাপন করছে। সেবায় নিয়োজিত মানুষগুলো আর্থিক অনটনের কারণে প্রতিনিয়ত সমাজের কাছে হেয়-প্রতিপন্ন হচ্ছে। চাকুরী শেষে রিক্ত হাতে বিদায় অথবা চাকরীরত অবস্থায় মৃত্যুবরণ করলে স্ত্রী-পুত্রদের পাওনা অর্থের জন্য দিনের পর দিন পৌর কর্তৃপক্ষের কাছে ধরনা দিতে হয়। আমাদের পরবর্তী প্রজন্মের স্বাবলম্বী হওয়ার কোন সুযোগ থাকেনা। এসব দিক বিবেচানা করে মাননীয় প্রধানমন্ত্রীকে তাদের দাবি বাস্তবায়নের জন্য অনুরোধ জানানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত