স্পোর্টস ডেস্ক

২৫ এপ্রিল, ২০২৪ ০১:৩৬

জাভি থাকছেন বার্সেলোনায়

২০২১ সালের নভেম্বরে বার্সেলোনার দায়িত্ব নিয়েছিলেন জাভি হার্নান্দেজ। দায়িত্ব নেয়ার পর গত মৌসুমে ক্লাবকে এনে দিয়েছিলেন লিগ শিরোপাও। এরপর হঠাৎ চলতি বছরের শুরুতে কাতালান ছাড়ার ঘোষণা দেন জাভি। এই কিংবদন্তি ফুটবলার জানিয়ে দিয়েছেন, চলমান মৌসুম শেষে বার্সার ডাগআউটে আর থাকবেন না।

বার্সা ছাড়ার ঘোষণা দেওয়ার পর পরই অন্য রূপে কাতালান ক্লাবটি। নিয়মিত পারফর্ম করতে থাকে তারা। দলের এই পরিবর্তনে খুশি কাতালান প্রশাসন। আর যার জন্য ক্লাবকর্তারা অনুরোধ করেছেন জাভিকে থেকে যাওয়ার জন্য।

তাদের অনুরোধে কাজ হয়েছে। আরেক মৌসুম বার্সায় থাকার সিদ্ধান্ত নিয়েছেন জাভি।

যদিও এবারের মৌসুমে তিন-তিনটি এল-ক্লাসিকোয় চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কাছে হার এবং নিজেদের মাঠে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে হেরেছে জাভির দল। তবে এখানে সমর্থকদের পাশে পেয়েছেন জাভি রেফারিদের সমালোচনা করে।

দলবদল নিয়ে আগাম খবর দেওয়া ইতালিয়ান ক্রীড়া সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানিয়েছেন বার্সেলোনা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা ও ক্রীড়া পরিচালক ডেকোর সঙ্গে বৈঠকের পর সিদ্ধান্ত পাল্টেছেন জাভি।

কাতালানদের সঙ্গে জাভির চুক্তি আছে ২০২৫ সালের জুন পর্যন্ত। ওই পর্যন্ত আল সাদের প্রাক্তন কোচ থাকবেন কিনা তা এখনই বলা কঠিন। তবে এটুকু নিশ্চিত যে, আগামী মৌসুমেও বার্সার ডাগ আউটে থাকবেন জাভি। আপাতত চুক্তির মেয়াদ পূর্ণ করার বিষয়ে হয়তো একমত হতে পারেন জাভি।

আপনার মন্তব্য

আলোচিত