সিলেটটুডে ডেস্ক

২২ ডিসেম্বর, ২০১৭ ২০:৩৬

নিউইয়র্কে ঘরে ঢুকে বাংলাদেশিকে গুলি

নিউইয়র্কের এস্টোরিয়ায় এক বাংলাদেশির ঘরে ঢুকে গুলি করেছে দুর্বৃত্তরা। পায়ে গুলি লেগে আহত হয়েছেন বাংলাদেশি মহিবুল ইসলাম। তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় পুলিশের বরাত দিয়ে বার্তা সংস্থা এনা জানায়, ২১ ডিসেম্বর সকাল ১০টার দিকে ইউপিএসের কর্মী সেজে মহিবুল ইসলাম যে অ্যাপার্টমেন্টে থাকতেন, সেই বিল্ডিংয়ে আসে কয়েকজন লোক। ইউপিএসের ডেলিভারি ম্যান পরিচয় দেয়ায় মূল গেট খুলে তাদের প্রবেশ করতে দেয়া হয়।

তারা অ্যাপার্টমেন্টে ঢুকে প্রথম তলায় মহিবুল ইসলামের দরজায় নক করতে থাকে। মহিবুল ইসলাম দরজায় এসে জিজ্ঞেস করলে দুর্বৃত্তরা বলে, আমরা ইউপিএস ডেলিভারি দিতে এসেছি। মহিবুল ইসলাম দরজার লক খুলতেই দুর্বৃত্তরা ধাক্কা দিয়ে দরজা খুলে মহিবুল ইসলামের মাথায় পিস্তল ঠেকিয়ে বলে, আমরা তোমাকে খুন করবো। এই কথা বলেই মহিবুলের মাথায় আঘাত করে। আঘাতে মহিবুল ফ্লোরে পড়ে গেলে তার পায়ে গুলি করে তারা।

ঘটনার সময় মহিবুলের স্ত্রী অন্য ঘরে ছিলেন। তিনি স্বামীর অবস্থা দেখে দৌড়ে বিল্ডিংয়ের তৃতীয় তলায় উঠে প্রতিবেশীর সাহায্য চাইলে তারা পুলিশকে কল করেন। পুলিশ এবং অ্যাম্বুলেন্স এসে মহিবুল ইসলামকে এলেমহার্স্ট হাসপাতালে ভর্তি করে।

আহত মহিবুল ইসলাম জানান, আমি দ্বিতীয় জীবন ফিরে পেয়েছি। দুর্বৃত্তরা আমার কাছে কিছুই চায়নি। কিন্তু আমাকে কেন গুলি করলো আমি বুঝতে পারছি না।

পুলিশ ওই বিল্ডিংয়ের সিসি টিভির ফুটেজ পরীক্ষা করে দেখেছে, দুর্বৃত্তরা মহিবুলকে গুলি করে রক্তাক্ত অবস্থায় রেখেই কানেকটিকাটের নম্বর প্লেটের একটি গাড়িতে করে পালিয়ে যায়। এ ঘটনায় পুলিশ এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

আপনার মন্তব্য

আলোচিত