আজ বৃহস্পতিবার, , ১৯ জুলাই ২০১৮ ইং

সিলেটটুডে ডেস্ক

০৩ জুলাই, ২০১৮ ১৬:২৯

যুক্তরাষ্ট্রে ছাতক সমিতি ইউএসএ’র বনভোজন

নিউইয়র্কে আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে ছাতক সমিতি ইউএসএ'র বনভোজন।

রোববার (১ জুলাই) দিনব্যাপী ম্যানহাটানের রেন্ডালস আইল্যান্ড পার্কে যুক্তরাষ্ট্র প্রবাসী ছাতকবাসীর এ মিলনমেলা অনুষ্ঠিত হয়। বনভোজনে নিউইয়র্কে বসবাসরত ছাতক উপজেলার নারী-পুরুষ ও শিশু-কিশোরেরা দিনভর পার্কের খোলা মাঠে খেলাধুলাসহ নানা আনন্দ উপভোগ করে।

ছাতক সমিতির সভাপতি মো. আবদুল খালেকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রইছ আলীর পরিচালনায় এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন স্টার্লিং বাংলাবাজার বিজনেস অ্যাসোসিয়েশন ও বাংলাবাজার জামে মসজিদের প্রতিষ্ঠাতা সভাপতি গিয়াস উদ্দিন, সমিতির উপদেষ্টা ইকবাল আহমেদ মাহবুব, এ অ্যান্ড এ ভেরাইটি ডাবল ডিসকাউন্ট এবং জি অ্যান্ড আর ভেরাইটি ডিসকাউন্ট ইনকের ভাইস প্রেসিডেন্ট রোওশনা উদ্দিন, বাংলাবাজার জামে মসজিদের খতীব ও সমিতির উপদেষ্টা মাওলানা আবুল কাশেম এয়াহইয়া, সুনামগঞ্জ জেলা সমিতির সভাপতি জোসেফ চৌধুরী, সাধারণ সম্পাদক তৌফিকুল আম্বিয়া টিপু, আইন ও আন্তর্জাতিক সম্পাদক অধ্যাপক আমিনুল হক চুন্নু, বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র সাবেক সভাপতি মখন মিয়া, অয়েল কেয়ারের সার্টিফাইড এপ্লিকেশন কাউন্সিলর মান্না মুনতাসির প্রমুখ।

অনুষ্ঠান সূচিতে বিভিন্ন খেলাধুলা ছাড়াও ছিল আকর্ষণীয় র‌্যাফেল ড্র। র‌্যাফেল ড্রতে ল্যাপটপসহ বেশ কটি আকর্ষণীয় পুরস্কার ছিল। আপ্যায়নে ছিল পোলাও-মাংস-তরকারি এর সাথে নানা পদের মজাদার খাবার। বনভোজনে পার্কের মনোরম পরিবেশে একে অন্যের সাথে শুভেচ্ছা বিনিময় করেন আনন্দ-উচ্ছ্বাসে। এ সময় সৃষ্টি হয় ভিন্ন এক আমেজ।

বর্ণাঢ্য এ বনভোজনের বিভিন্ন কর্মসূচি পরিচালনায় ছিলেন সমিতির সহসভাপতি মানিক আহমদ, সাবেক সভাপতি ও বনভোজন কমিটির আহ্বায়ক এস এম জলিল, বনভোজন কমিটির যুগ্ম আহ্বায়ক জনার্ধন চৌধুরী ও মোহাম্মদ ফয়জুল ইসলাম, বনভোজন কমিটির সদস্য সচিব ইমতিয়াজ আহমেদ বেলাল, সদস্য মনিরুজ্জামান মনির ও সুফিয়া আলীসহ অন্যান্যরা। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন এম এ খালিক, মাসুম নূর, হারুন ইসলাম প্রমুখ।

পরে অতিথিদের সাথে নিয়ে কর্মকর্তারা র‌্যাফেল ড্র ও খেলাধুলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। সভায় উপস্থিতির জন্য যুক্তরাষ্ট্র প্রবাসী ছাতকবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান আয়োজকরা।

আপনার মন্তব্য

আলোচিত