বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

১৯ জুন, ২০১৯ ১৫:০২

নিউইয়র্কে নবীগঞ্জ ওয়েলফেয়ার সোসাইটির ঈদ পুনর্মিলনী

নিউইয়র্কের অন্যতম আঞ্চলিক-সামাজিক সংগঠন নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার সোসাইটি ইউএসএ ইনক’র নবনির্বাচিত কর্মকর্তাদের বর্ণিল অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

১৬ জুন রোববার সন্ধ্যায় ব্রঙ্কসের আল আকসা পার্টি হলে আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে অভিষিক্ত হন যুক্তরাষ্ট্র প্রবাসী নবীগঞ্জবাসীর এ সংগঠনের নয়া কমিটির কর্মকর্তারা। খবর ইউএসএনিউজঅনলাইন’র।

উদযাপন কমিটির আহ্বায়ক শেখ জামাল হুসেনের সভাপতিত্বে উৎসবমুখর পরিবেশে দুবছর মেয়াদী নতুন কমিটিকে শপথ বাক্য পাঠ করান নির্বাচন কমিশনার দেওয়ান বজলু চৌধুরী।

এ সময় নির্বাচন কমিশনার মোবাশ্বির হুসেন চৌধুরী, এডভোকেট কায়্যূম চৌধুরী, বজলুর রহমান চৌধুরী ও আবু সাঈদ কুটি চৌধুরী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে গেস্ট অব অনার ছিলেন ডেমোক্র্যাটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার এ্যাট লার্জ এটর্নি মঈন চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি আজমল হোসেন কুনু, জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি বদরুল খান, ট্রাস্টি বোর্ড সদস্য আবদুস সহিদ ও এডভোকেট নাসির উদ্দিন, বাংলাবাজার জামে মসজিদের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী গিয়াস উদ্দিন, মাধবপুর উপজেলার সাবেক চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী অসীম, হবিগঞ্জ কল্যাণ সমিটির সভাপতি মিজানুর রহমান চৌধুরী শেফাজ, কমিউনিটি এক্টিভিস্ট হাসান আলী, একলিমুজ্জামান নুনুই।

নবনির্বাচিত সভাপতি সাব্বির হোসেনের সভাপতিত্বে শপথ পরবর্তী আলোচনায় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন সংগঠনের সাবেক সভাপতি কেরামত আলী, ব্যান্ডসের সাধারণ সম্পাদক শামিম মিয়া, বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কসের সভাপতি শাহেদ আহমদ, সাধারণ সম্পাদক শামিম আহমেদ, কমিউনিটি এক্টিভিস্ট কামাল উদ্দিন, মির্জা মামুনসহ সংগঠনের সাবেক ও বর্তমান কর্মকর্তাবৃন্দ।

সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক জয়নাল চৌধুরী ও সহসাধারণ সম্পাদক ইমরান আলী টিপু।

অভিষিক্ত কর্মকর্তারা হলেন- সভাপতি সাব্বির হোসেন, সিনিয়র সহসভাপতি এমএম আলী লকুস, সহসভাপতি আজমান আলী ও মামুন আলী, সাধারণ সম্পাদক জয়নাল চৌধুরী, সহসাধারণ সম্পাদক ইমরান আলী টিপু, কোষাধ্যক্ষ গোলাম মুহিত, সাংগঠনিক সম্পাদক শাহ জি আর শ্যামল, দপ্তর সম্পাদক মিজানুল ইসলাম খান, ক্রীড়া সম্পাদক মুহিবুর হাসান শিহাব, প্রচার সম্পাদক মাহবুবুর রহমান চৌধুরী, মহিলা সম্পাদক সেনা ইমরান, সমাজকল্যাণ সম্পাদক মজিবুর রহমান সরদার।

কার্যকরী সদস্য- আবদুল হক চৌধুরী, মোহাম্মদ মিটু আলী, নজরুল ইসলাম চৌধুরী, রুকন হাকিম, মুশাহিদ মিয়া, মোহাম্মদ সুহেল মিয়া ও মোহাম্মদ জুমন। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। প্রবাসের জনপ্রিয় সঙ্গীত শিল্পী শাহ মাহবুবের মনোমুগ্ধকর পরিবেশনা মাতিয়ে রাখে হল ভর্তি দর্শক শ্রোতাদের। কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক প্রবাসী নবীগঞ্জবাসী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অভিষিক্ত কর্মকর্তারা ঐক্যবদ্ধভাবে নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার সোসাইটিকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করেন। তারা সোসাইটির উন্নয়নে সাবেক কর্মকর্তাদের অবদানকে শ্রদ্ধার সাথে স্মরণ করে তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।

অভিষিক্তরা নিষ্ঠার সঙ্গে অর্পিত দায়িত্ব পালনের অঙ্গীকার করে বলেন, নবীগঞ্জবাসীর যেকোনো প্রয়োজনে সংগঠনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদানসহ নতুন ইমগ্র্যান্টদের প্রয়োজনীয় সহযোগিতা প্রদানে সচেষ্ট থাকবে নতুন কমিটি।

সভায় বিগত কমিটির পক্ষ থেকে অর্জিত সাফল্যের সংক্ষিপ্ত বিবরণী তুলে ধরে এ জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জানান হয়। নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করা হয় বিদায়ী কমিটির পক্ষ থেকে।

বক্তারা সোসাইটির জনকল্যানমূলক কর্মকাণ্ডের জন্য বিদায়ী কমিটির প্রতি কৃতজ্ঞতা এবং নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জ্ঞাপনসহ ঐক্যবদ্ধভাবে কাজ করে সংগঠনের সুনাম অক্ষুন্ন রাখার জন্য সবার প্রতি আহ্বান জানান।

আপনার মন্তব্য

আলোচিত