মঙ্গলবার, , ১১ ডিসেম্বর ২০১৮ ইং

নিজস্ব প্রতিবেদক

০৪ মে, ২০১৮ ০২:২১

নুসরাতের ‘পটাকা’ ঝড়: ডিজলাইক চেক করবে দর্শক!

চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার সংগীতশিল্পী হিসেবে আত্মপ্রকাশের পর ইউটিউবে তার ভিডিও ঝড় তুলেছে। প্রায় দেড় মিলিয়ন দর্শক তার সে ভিডিও দেখেছে। লাইক-ডিজলাইক-কমেন্ট করছে। উৎসাহী দর্শকদের কেউ কেউ আবার পরের দিন এই ভিডিওর ডিজলাইক চেক করার কথাও বলছে।

গত২৬ এপ্রিল প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি ইউটিউবে নায়িকা নুসরাত ফারিয়ার ‘পটাকা’ গানের মিউজিক ভিডিও মুক্তি পায়।

বৃহস্পতিবার রাত ২টা পর্যন্ত দেখা যায়, ইউটিউবে ‘পটাকা’ গানটি দেখা হয়েছে ১৪ লাখ ৬৯ হাজার ২৮১ বার। নুসরাত ফারিয়ার গাওয়া এই গানে ‘লাইক’ ছিল ১৫ হাজার আর ‘ডিজলাইক’ ১ লাখ ৩৭ হাজার। এই গানে মন্তব্য ছিল ১৩ হাজারেরও বেশি।

মন্তব্যে অনেকেই তাদের প্রতিক্রিয়া জানান। তন্মধ্যে এস সাজ্জাদ নামের একজন তার দেখাকালীন ডিজলাইক সংখ্যা উল্লেখ করে লিখেন, কাল আবার চেক করব। আবু সাঈদ শাকিল নামের একজন মন্তব্যের ঘরে লিখেন, আমি শুধু ডিজলাইক চেক করতে আসি।

তবে অরবে নামের একজন শ্রোতা লিখেন, আপনারা যতই ডিসলাইক মারেন গান কিন্তু হিট ঠিকই হয়েছে।

নিজের ভিডিও সম্পর্কে নুসরাত ফারিয়া বলেন, ‘আমরা সবাই কেন নেতিবাচক দিকটি দেখছি? আমরা কেন ইতিবাচক দিকটি দেখছি না? যারা আমার গানের প্রশংসা করছেন, তাদের কথা কেন তুলে ধরছি না। যারা খারাপ লিখছেন, তারা লিখেই যাচ্ছেন। তাদের নিয়ে বলার কিছু নেই। আবার আরেকটা অংশ আমার হয়ে যুদ্ধ করছে! বিভিন্ন ব্লগ লিখছে, সামাজিক যোগাযোগমাধ্যমে প্রশংসা করছে, সেটাকে কেন আমরা সামনে নিয়ে আসছি না?

ইউটিউবে ঝড় তোলা নুসরাত ফারিয়ার গাওয়া গানটির কথা লিখেছেন রাকিব হাসান আর সংগীত পরিচালনা করেছেন প্রীতম হাসান। গানের ভিডিও পরিচালনা করেছেন ভারতের বাবা যাদব।

ভিডিও :

আপনার মন্তব্য

আলোচিত