নিউজ ডেস্ক

৩০ ডিসেম্বর, ২০১৪ ২০:১৩

মহাসমাবেশের ব্যয়ের হিসাব দিতে নারাজ জিয়াউদ্দিন

সরকার মহাসমাবেশের জন্য টাকা দিচ্ছে, কেউ প্রমাণ করতে পারলে আমি মহাসচিবের পদে থাকব না এমন চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন জাতীয় পার্টি (এরশাদ) মহাসচির জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু। তিনি বলেন, আওয়ামীলীগ-বিএনপি সোহরাওয়ার্দি উদ্যানে সমাবেশ করতে পারলে আমরা কেন পারব না?



৩০ ডিসেম্বর কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে মহাসমাবেশ আয়োজনে বিশাল ব্যয়ে অর্থের উৎস কী? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে জিয়াউদ্দিন বাবলু এ কথা বলেন। আগামী ১ জানুয়ারির মহাসমাবেশের প্রস্তুতি সম্পর্কে জানাতে এ সংবাদ সম্মেলন করা হয়।


জাতীয় পার্টির মহাসচিব বলেন, সরকারের সহযোগিতা বা ছত্রছায়ায় জাপা মহাসমাবেশ করছে না। এর জন্য কোনো চাঁদাবাজিও করছেন না তারা। মহাসমাবেশ আয়োজনের অর্থের উৎস স্বচ্ছ। এর হিসাব কমিশনে জমা দেবে জাপা।



১ জানুয়ারির হরতাল কর্মসূচি প্রত্যাহার করতে জামায়াতের প্রতি আহ্বান জানিয়ে বাবলু বলেন, আমরা কোনো দিন তাদের কর্মসূচির বিকল্প কর্মসূচি দেইনি। তাই আমাদের কর্মসূচি ব্যাহত হয়, এমন কর্মসূচি দেবেন না।  




জাপার মহাসচিব দাবি করেন, এ দেশে প্রতিহিংসার রাজনীতি ১৯৯১ সালে শুরু করে বিএনপি। তখন জাপার ১৪৫টি জনসভায় বিএনপি ১৪৪ ধারা জারি করে বানচাল করে দেয়। তিনি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ করে বলেন, আজ উনার জন্য দুঃখ হয়। তিনি এখন রাষ্ট্রীয় সন্ত্রাসের শিকার হচ্ছেন। এই উদাহরণ তিনিই সৃষ্টি করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত