নিউজ ডেস্ক

০২ মার্চ, ২০১৬ ০৯:০৪

পরকীয়ার দায়ে স্ত্রী ও তার প্রেমিক খালুকে হত্যা করল প্রবাসী

চট্টগ্রামে পরকীয়া প্রেমের জের ধরে ডাবল মার্ডারের ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে নগরীর ফিরিঙ্গিবাজার এয়াকুবনগর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- আসমা আকতার ও তার পরকীয়া প্রেমিক মাসুদ। এর মধ্যে আসমাকে শ্বাসরোধ করে এবং মাসুদকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।

প্রবাসী রিয়াদই স্ত্রীর পরকীয়া প্রেমের প্রতিশোধ নিতে এ হত্যাকাণ্ড সংঘটিত করেছে বলে পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে।

কোতোয়ালী থানা পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ফিরিঙ্গিবাজার এয়াকুবনগর এলাকার বাসিন্দা রিয়াদ দীর্ঘদিন ধরে প্রবাসে থাকতেন। তিনি মাস দুয়েক আগে দেশে আসেন। দেশে এসেই জানতে পারেন তার স্ত্রী আসমার সঙ্গে তার (আসমার) নিকটাত্মীয় মাসুদের পরকীয়া প্রেমের সম্পর্ক রয়েছে। মাসুদ আর আসমা সম্পর্কে খালু-ভাগ্নি।

এ বিষয় নিয়ে বেশ কিছুদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে মনমালিন্য চলে আসছিল। এরই মধ্যে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে এয়াকুব নগরে রিয়াদের নিজ বাসায় আসেন মাসুদ।

এ সময় মাসুদকে আসমার সঙ্গে দেখতে পেয়ে রিয়াদ ক্ষিপ্ত হয়ে আসমাকে শ্বাসরোধ করে এবং মাসুদকে উপর্যুপরি ছুরিকাঘাত করে হত্যা করে পালিয়ে যান।

খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা রাত ১০টার দিকে ঘটনাস্থলে ছুটে যান। তারা আশপাশের লোকজনের সঙ্গে কথা বলে ঘটনার কারণ খুঁজে বের করার চেষ্টা করেন।

আপনার মন্তব্য

আলোচিত