শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

০৪ জুলাই, ২০১৬ ০০:০৯

শিক্ষক রেজাউল হত্যায় বিএনপি নেতার ছেলে গ্রেপ্তার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক এ এফ এম রেজাউল করিম সিদ্দিকী হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে বিএনপির এক নেতার ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত মোস্তাসির আলম মেহেদী ওরফে অনিন্দ্য রাজশাহী মহানগর বিএনপির সহ-সভাপতি শফিকুল আলম লাট্টুর ছেলে। অনিন্দ্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

মহানগর পুলিশের মুখপাত্র ও রাজপাড়া থানা জোনের সহকারী কমিশনার (এসি) ইফতে খায়ের আলম জানান, মেহেদীকে শনিবার রাতে নগরীর কাদিরগঞ্জ এলাকায় নিজ বাড়ি থেকে গোয়েন্দা পুলিশ গ্রেপ্তার করে।  

এ সময় তিনি বলেন, রোববার মেহেদীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে শিক্ষক রেজাউল হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে বিকেলে মহানগর মুখ্য হাকিমের আদালতে নেয়া হয়। এসময় আদালতে  অনিন্দ্যকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়। ঈদের ছুটির পর রিমান্ড আবেদনের শুনানি হবে বলে জানিয়ে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন।

উল্লেখ্য, গত ২৩ এপ্রিল রাজশাহীর শালবাগান এলাকায় অধ্যাপক রেজাউল করিম সিদ্দিকীকে গলা কেটে হত্যা করা হয়। এ ঘটনায় ওই দিন নগরীর বোয়ালিয়া থানায় একটি মামলা করেন শিক্ষক  রেজাউল করিম সিদ্দিকীর ছেলে রিয়াসাত ইমতিয়াজ সৌরভ।

এ হত্যাকাণ্ডে মধ্যপ্রাচ্যভিত্তিক জঙ্গিগোষ্ঠী ইসলামিক স্টেট (আইএস) দায় স্বীকার করলেও পুলিশের আঙুল ছিল জেএমবির দিকে।

আপনার মন্তব্য

আলোচিত