আজ বুধবার, , ২৩ মে ২০১৮ ইং

সিলেটটুডে ডেস্ক

২১ জানুয়ারী, ২০১৮ ১১:৩৩

ন্যাম ভবন থেকে সাংসদ পুত্রের মরদেহ উদ্ধার

ঢাকার মানিক মিয়া এভিনিউয়ের সংসদ সদস্য ভবন (ন্যাম ভবন) থেকে সাতক্ষীরা-১ আসনের সাংসদ অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহর ছেলে অনিক আজিজের (৩২) মরদেহ উদ্ধার করা হয়েছে। আত্মহত্যা বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

রোববার সকাল সাড়ে ৭টার দিকে পুলিশ তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

শেরে বাংলানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গণেশ গোপাল বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার রাতের যেকোনো সময় তিনি আত্মহত্যা করেছেন।

তিনি বলেন, এমপি সাহেবের ফোন পয়ে আমরা মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। মরদেহ ময়নাতদন্তে সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা করেছে পুলিশ।

২৭ বছর বয়সী অনীক খুলনার সিপি পলিটেকনিক থেকে ইলেক্ট্রিক্যালে ডিপ্লোমা করে বিদেশে পড়তে যাওয়ার জন্য ঢাকা থেকে আইইএলটিএস করছিলেন। পাশাপাশি পাঠশালায় ফটোগ্রাফির কোর্স করছিলেন তিনি।  

শেরেবাংলা নগর থানার এসআই শফিকুর জানান, ব্রডব্যান্ড ইন্টারনেটের তার গলায় পেঁচানো অবস্থায় অনীকের দেহ শোবার ঘরের ফ্যান থেকে ঝুলছিল। তার শরীরে আর কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরো সদস্য। সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসন থেকে এবারই প্রথম তিনি এমপি হয়েছেন।

শনিবার রাতে ন্যাম ভবনের ওই বাসায় ছিলেন অনীক, তার বোন অদিতি আদৃতা সৃষ্টি এবং তাদের পরিবারের এক ড্রাইভার।

সাংসদ মুস্তফা লুৎফুল্লাহ ও তার স্ত্রী নাসরীন খান লিপি শনিবার ছিলেন সাতক্ষীরায়। রোববার সকালেই তারা ঢাকায় ফেরেন। 

আপনার মন্তব্য

আলোচিত