সিলেটটুডে ডেস্ক

০৫ আগস্ট, ২০১৮ ১৬:১১

ধৈর্যের সীমা অতিক্রম করলে কাউকে ছাড় নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

ধৈর্যের সীমা অতিক্রম করলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রোববার (৫ আগস্ট) গুলিস্তান জিরো পয়েন্টে দেশব্যাপী ট্রাফিক সপ্তাহ উদ্বোধন অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যারা সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়িয়েছে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। এরই মধ্যে কিছু ব্যবস্থা নেওয়া হয়েছে। এ ছাড়া বর্তমানে শিক্ষার্থীদের আন্দোলন অন্যদিকে মোড় নিচ্ছে বলেও তিনি মন্তব্য করেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর ‘ফোনালাপের’ প্রসঙ্গে তিনি বলেন, ‘তিনি (খসরু) আমাদের কাছে একজন ভালো মানুষ হিসেবে পরিচিত। তিনি সবার কাছে সম্মানিত।’

৪ আগস্ট শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি অডিও ক্লিপ ভাইরাল হয়। সেই ক্লিপে কুমিল্লায় থাকা নওমি নামের এক কর্মীর সঙ্গে একজনকে কথা বলতে শোনা যায়।

অভিযোগ ওঠে, ওই একজন হলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। ওই ফোনালাপে তিনি নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের মধ্যে লোকজনকে নামানোর কথা বলেন।

মন্ত্রী ট্রাফিক পুলিশদের ট্রাফিক নিয়ন্ত্রণ করতে এবং জনসাধারণকে ও পরিবহন কর্মীদের ট্রাফিক আইন মেনে চলতে আহ্বান জানান।

প্রসঙ্গত, রোববার রাজধানীর কুর্মিটোলায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী বাসচাপায় নিহত হয়। এরপর নিরাপদ সড়কসহ ৯ দফা দাবি নিয়ে ঢাকাসহ পুরো দেশে শিক্ষার্থীরা রাস্তায় নামে। নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের সড়ক থেকে তুলতে এক সপ্তাহ পর কঠোর হওয়ার ইঙ্গিত দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী।

আপনার মন্তব্য

আলোচিত