সিলেটটুডে ডেস্ক

১২ সেপ্টেম্বর, ২০১৮ ২০:২৬

সংসদে প্রশ্ন করতে গান গাইলেন মমতাজ

জাতীয় সংসদে গান গেয়ে প্রধানমন্ত্রীর কাছে প্রশ্ন করলেন সংসদ সদস্য ফোক সম্রাজ্ঞীখ্যাত কণ্ঠশিল্পী মমতাজ বেগম।

বুধবার (১২ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর নির্ধারিত প্রশ্নোত্তরের দিনে মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ প্রধানমন্ত্রীর কাছ থেকে তাঁর মৌখিক প্রশ্নের জবাব পাওয়ার পর কার্যপ্রণালী বিধি অনুযায়ী সম্পূরক প্রশ্নের সুযোগ পান।

এসময় তিনি তার মূল প্রশ্নটি করার আগে সরকারের সেক্টরভিত্তিক উন্নয়নের কথা তুলে ধরেন। সারাদেশের মানুষ উন্নয়ন কর্মসূচির জন্য প্রধানমন্ত্রীর গুণগান গেয়ে থাকেন বলে উল্লেখ করেন তিনি। এ সময় উন্নয়ন নিয়ে সম্প্রতি পরিবেশিত নিজের একটি গানের দুটি লাইন গেয়ে শোনান মমতাজ।

তিনি বলেন, ‘রাখবো ধরে এই উন্নয়ন, আমরা দেশের জনতা-শেখ হাসিনার হাতে আবার দিয়ে ক্ষমতা।’ এসময় তিনি এও বলেন যে, গানের সুবাদে আমি সারাদেশের জেলা উপজেলায় যাই এবং সারাদেশের মানুষের মনের কথা এই একটাই। প্রধানমন্ত্রী মমতাজ বেগমের নির্বাচনী এলাকা মানিকগঞ্জ-২ আসনে আঞ্চলিক মহাসড়ক, বিদ্যুতায়নসহ ব্যাপক উন্নয়ন করেছেন বলে উল্লেখ করেন।

একইসঙ্গে সিঙ্গাইরের ওপর দিয়ে ঢাকা আরিচা মহাসড়ক নির্মাণ, ঢাকা মানিকগঞ্জ এলিভেটেড এক্সপ্রেস ওয়ে এবং নির্বাচনী এলাকায় গ্যাস দেওয়ার পরিকল্পনা আছে কিনা প্রধানমন্ত্রীর কাছে জানতে চান মমতাজ।

মমতাজ বেগম বুধবার সংসদে যে গানটির দুই লাইন গেয়ে শোনান সেটি তিনি গত ২১ জুলাই সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেওয়া গণসংবর্ধনায় প্রথম পরিবেশন করেছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত